সোমবার, ২৭ মে ২০২৪, ০২:৩২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

সিলেটে বিপিএল ম্যাচ আয়োজনের দাবিতে মানববন্ধন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ২৫ অক্টোবর, ২০১৫

sylt1445779096সিলেট : বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) এর কয়েকটি ম্যাচ সিলেটে আয়োজনের দাবিতে এবং সিলেটি খেলোয়াড়দের ‘সিলেট সুপার স্টার্স’ নামক দলটিতে অন্তর্ভূক্ত করার দাবিতে রাজপথে নেমেছেন ক্রীড়াপ্রেমীরা। আজ রোববার (২৫ অক্টোবর) এই দাবিতে সিলেটে মানববন্ধন করা হয়েছে।

 

সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন ‘চেইজ বিগিনস’র ডাকে নগরীর চৌহাট্টাস্থ কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে অনুষ্ঠিত এই শহীদ মিনারে শত শত ক্রীড়ানুরাগী অংশগ্রহণ করেন।

 

গণজাগরণ মঞ্চ, সিলেটের মুখপাত্র দেবাশীষ দেবুর সঞ্চালনায় মাননবন্ধনে বক্তারা বলেন, ক্রিকেট কিংবা ফুটবল, যেকোনো ধরনের খেলার জন্য সিলেট হচ্ছে আদর্শ জায়গা। এখানে রয়েছে আন্তর্জাতিক মানের দুই দুইটি স্টেডিয়াম। ইতিমধ্যে সিলেটে বেশ কয়েকটি আন্তর্জাতিক মানের ফুটবল টুর্নামেন্ট হয়েছে। সেসব সফলভাবেই আয়োজন করে দক্ষতার পরিচয় দিয়েছে সিলেট। সিলেট বিভাগীয় আন্তর্জাতিক স্টেডিয়ামে আইসিসি টি-২০ ম্যাচ, অনূর্ধ্ব-১৯ দলের ম্যাচসহ বেশ কিছু ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।

 

তারা বলেন, সবক্ষেত্রেই সফল আয়োজন করে সিলেট দারুণভাবে নিজেদের দক্ষতার পরিচয় দেয়া সত্ত্বেও বাংলাদেশের বৃহত্তম ক্রীড়া আসর বিপিএলের ম্যাচ কোন যুক্তিতে সিলেটে রাখা হলো না?

 

বক্তারা প্রশ্ন রেখে বলেন, আন্তর্জাতিকমানের যেকোনো ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠানের জন্য সিলেটে রয়েছে সবধরনের সুযোগ-সুবিধা। এখানে রয়েছে বিশ্বমানের স্টেডিয়াম, বিশ্বমানের হোটেল, রয়েছে বিমানবন্দর। কোনো দিক থেকেই সিলেটকে অবহেলা করার কোনো সুযোগ নেই। কিন্তু তবু কেন সিলেটকে বঞ্চিত করা হচ্ছে?

 

বক্তারা সিলেটের রাজনৈতিক অভিভাবক অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত ও শিক্ষামন্ত্রী নুরুল ইসলান নাহিদের দৃষ্টি আকর্ষণ করে বলেন, আমরা আশা করছি, এ ব্যাপারে তাঁরা যথাযথ পদক্ষেপ নেবেন।

 

মানববন্ধনে বক্তারা সিলেটে বিপিএলের ম্যাচ আয়োজনের দাবিতে আন্দোলন চালিয়ে যাওয়ার ঘোষণা দেন।

 

মানববন্ধনে বক্তব্য রাখেন সিলেট সিটি করপোরেশনের কাউন্সিলর ও ক্রীড়া সংগঠক আজাদুর রহমান আজাদ, এটিএন বাংলা’র সিলেট ব্যুরো প্রধান শাহ মুজিবুর রহমান জকন, সিলেট ক্রিকেটার্স অ্যাসোসিয়েশনের সভাপতি রেজাউল করিম নাচন, চেইজ বিগিনস’র সভাপতি শাকিল জামান প্রমুখ।

 

মানববন্ধনে উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক লীগ নেতা ও ক্রীড়া সংগঠক এমদাদ রহমান,  সিলেট ক্রিকেটার্স অ্যাসোসিয়েশনের সাংগঠনিক সম্পাদক সৈয়দ ফজলে এলাহী অভি, সহ-সাধারণ সম্পাদক রুয়েদুর রহমান চৌধুরী মনি, আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগ, সিলেট জেলার সভাপতি এসএম আলী হোসেন, বিশিষ্ট ব্যবসায়ী মোহাম্মদ সাঈদী, অন্তরঙ্গ ক্রীড়া চক্রের সাধারণ সম্পাদক মিসবাহ উদ্দীন আহমদ, রাইজিংবিডি ডটকম’র নিজস্ব প্রতিবেদক রফিকুল ইসলাম কামাল, সিলেটের সকাল’র স্পোর্টস ইনচার্জ মিজানুর রহমান চৌধুরী, চেইজ বিগিনস’র সাধারণ সম্পাদক ইফতেখার নোমান, প্রতিষ্ঠাতা সদস্য ফয়সল রুমন, সাফায়াত অপু, তামিমুল করিম হৃদয়, এহতেমাম জিন্দানি নুরেল, দিব্য জ্যোতি সী, এহসাম রাহাত, উত্তম কাব্য, রুমান আহমদ, বাংলাদেশ ক্রিকেট সাপোটার্স অ্যাসোসিয়েশনের সহযোগী সদস্য তাহির তায়েফ, সিয়াম চৌধুরী প্রমুখ।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!