শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:১৮ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জ শহরতলীর এড়ালিয়ায় মন্দিরের রাস্তা নির্মাণ নিয়ে সংঘর্ষ ও ভাংচুর

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ৮ নভেম্বর, ২০১৫

৬৬৬৫মোঃ রহমত আলী ॥ হবিগঞ্জ শহরতলীর এড়ালিয়া গ্রামের কুয়েত প্রবাসি স্বপন চন্দ্র গোপের জায়গার উপর দিয়ে ব্যক্তিগত মন্দিরের রাস্তা নির্মাণ করা নিয়ে দু’পক্ষ গ্রামবাসির সংঘর্ষে নারীসহ অন্তত ২০ ব্যাক্তি আহত হয়েছে। এদের মধ্যে গুরুতর অবস্থায় রুবেল চন্দ্র গোপ (২২), ও বকুল চন্দ্র গোপ (৩৫) কে সিলেট উসমানি মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এবং ভক্ত চন্দ্র গোপ (৬০), সমর চন্দ্র গোপ ( ২৪), স্বপন চন্দ গোপ (২৮), যোগেশ চন্দ্র গোপ (২৭), কে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অনান্যদেরকে প্রথমিক চিকিৎসা দেয়া হয়েছে। জানাযায়, হবিগঞ্জ সদর উপজেলার পইল ইউনিয়নের ওই গ্রামের সুপ্রভা রানী চন্দ্র গোপ তার ব্যক্তিগত সন্তুশি নামে মন্দিরে যাতায়াতের জন্য রাস্তা নির্মাণ করতে চেষ্টা চালায় একই গ্রামের কুয়েত প্রবাসী স্বপন চন্দ্র গেপের জায়গার উপর দিয়ে। এ নিয়ে প্রায় এক বছর ধরে তাদের মধ্যে বিরোধ চলে আসছে।

বিষয়টি হবিগঞ্জ সদর উপজেলা চেয়ারম্যান সৈয়দ আহমদুল হক তাদের বিরোধ মিমাংশার জন্য কয়েকদফা চেষ্টা করেণ।

এতে সুপ্রভা রাণী তা মেনেনেন না। এ নিয়ে দু’পক্ষের মাঝে বিরোধ চলছিল। রোববার সকালে সুপ্রভা রাণী তার কিছু ভাড়াটে লাঠিয়াল বাহিনী নিয়ে ওই জায়গা দিয়ে রাস্তা করার জন্য আবারও চেষ্টা চালায়, তখন জায়গার মালিক স্বপন চন্দ্র তার আত্মিয়স্বজন মিলে প্রভা রণীর লোকদের কে বাঁধা দেয় তখন লাঠিয়ালরা তাদের উপর হামলা চালায় এবং ভাংচুর শুরু করে। লাঠিয়ালদের হামলায় উল্লেখিত সংখ্যক লোক আহত হয়। স্থানীয় লোকজন ঘটনা স্থলে পৌছে দাঙ্গাবাজদের নিয়ন্ত্রণ করেণ এবং আহতদের হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যান। ব্যবস্থা করেণ।

উল্লেখ্য যে, সুপ্রভা রাণী প্রতি শুক্রবার গভীর রাত পর্যন্ত ভূয়া চিকিৎসার নামে মন্দিরে মদগাজার আসর জমায়। এবং আগত নারী-পুরুষদের কাছথেকে বিপুল অর্থ হাতিয়ে নিচ্ছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!