রবিবার, ০৫ মে ২০২৪, ০৭:৪৯ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জের সকলের প্রিয়মুখ মিন্টু বাবুর পরলোক গমন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১০ নভেম্বর, ২০১৫

pic-mintu-roy-300x238 নবীগঞ্জ প্রতিনিধিঃ
নবীগঞ্জ শহরের সকলের প্রিয়মুখ বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদ নবীগঞ্জ উপজেলা শাখার সভাপতি ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মুক্তিযুদ্ধের অন্যতম স্থানীয় সংগঠক মিহির কুমার রায় মিন্টু আর নেই। গত সোমবার রাত ১২.৪৫ মিনিটে নবীগঞ্জ শহরের শান্তিপাড়া নিজ বাসভবনে তিনি পরলোক গমন করেন। হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি গত ১৬ অক্টোবর থেকে চিকিৎসাধীন ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী ৩ পুত্র,১ কন্যা,পুত্রবধু নাতি নাতনীসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন। তার মৃত্যুর খবর শোনে নবীগঞ্জের সকল শ্রেনীপেশার মানুষের মাঝে যেন শোকের ছায়া নেমে এসেছে। তাকে শেষবারের মত এক নজর দেখার জন্য বাসায় ও পৌর এলাকার জয়নগরস্থ শশ্মানঘাটে বিভিন্ন শ্রেনীপেশা ও রাজনৈতিক দলের দলের নেতৃবৃন্দ ভীড় জমান।
গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ৯ টার সময় শশ্মানঘাটে তার শেষকৃত্যানুষ্টান অনুষ্টিত হয়। এ সময় নবীগঞ্জ পৌরসভার মেয়র অধ্যাপক তোফাজ্জল ইসলাম চৌধুরী, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নাজমা বেগম, উপজেলা পুজা কমিটির সভাপতি নিখিল আচার্য্য, সহ-সভাপতি অশোক তরু দাস, সাধারন সম্পাদক সুখেন্দু রায় বাবুল, অর্থ সম্পাদক প্রমথ চক্রবর্তী, গোবিন্দ জিউড় আখড়া পরিচালনা কমিটির সভাপতি সুবিনয় কর,সাধারন সম্পাদক নারায়ন রায়,উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সাইফুল জাহান চৌধুরী,সাংগঠনিক সম্পাদক মোস্তাক আহমেদ মিলু,সাংগঠনিক সম্পাদক রবীন্দ্র কুমার পাল রবি,উপজেলা বিএনপির সাধারন সম্পাদক মুজিবুর রহমান শেফু,উপজেলা জাতীয়পার্টির সদস্য সচিব মাহমুদ চৌধুরী,ডাঃ সুকেল চন্দ্র দাশ,হরেকৃষ্ণ চক্রবর্তী, উপজেলা ছাত্রদলের প্রতিষ্টাতা সভাপতি তৌহিদুল ইসলাম চৌধুরী, নবীগঞ্জ উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদের সাধারন সম্পাদক কালীপদ ভট্টাচার্য্য, সিনিয়র যুগ্ম সাধারন সম্পাদক প্রভাষক উত্তম কুমার পাল হিমেল, উপজেলা কৃষকলীগের সভাপতি শাহনুর আলম ছানু,সাধারন সম্পাদক বিকাল চন্দ্র রায়, পৌর কাউন্সিলর সন্তোষ দাশ, সাবেক পৌর প্যানেল মেয়র বাবুল দাশসহ বিভিন্ন শ্রেনীপেশার মানুষ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!