রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:০৩ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

প্রধানমন্ত্রী ও এমপি আবু জাহিরের ছবি সম্বলিত ফেষ্টুন ও পোষ্টার নেই ছাত্রলীগ ও যুবলীগের নেতাকর্মীদের মধ্যে ক্ষোভ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ২২ নভেম্বর, ২০১৫

hobiganj .shaistaganjএম এ আই সজিব ॥ হবিগঞ্জ শহরের বিভিন্নস্থান থেকে প্রধানমন্ত্রী ও এমপি আবু জাহিরের ছবি সম্বলিত ফেষ্টুন ও পোষ্টার কে বা কারা নিয়ে গেছে। এনিয়ে দলীয় নেতাকর্মীদের মাঝে বিরূপ প্রতিক্রীয়া দেখা দিয়েছে।

 

ছাত্রলীগ ও যুবলীগের নেতাকর্মীরা জানান, গত শনিবার রাতে কে বা কারা শহরের হাসপাতাল ফটক, সার্কিট হাউজের মোড়, থানার সামনসহ বিভিন্ন এলাকায় তাদের লাগানো প্রধানমন্ত্রী ও এমপি আলহাজ্ব আবু জাহিরের ছবি সম্বলিত ফেষ্টুন ও পোষ্টার কে বা কারা নিয়ে যায়।

 

 

তারা ধারণা করছেন দুই যুদ্ধাপরাধীর ফাঁসি কার্যকরের পর হবিগঞ্জ শহরে অরাজকতা সৃষ্টির জন্য এসব নিয়ে যাওয়া হয়েছে। এ ব্যাপারে জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আলমগীর সহ কয়েকজন নেতাকর্মী জানান, তাদের লাগানো পোষ্টার ও ফেষ্টুন নিয়ে যাওয়ায় তাদের মাঝে ক্ষোভ দেখা দিয়েছে। বিষয়টি পুলিশ প্রশাসনকে অবহিত করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!