রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৪:৩৬ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

আজমিরীগঞ্জে মহিলা সংগঠনের দ্ইু মাঠকর্মীর বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ৮ ডিসেম্বর, ২০১৫

862ষ্টাফ রিপোর্টার ॥ আজমিরীগঞ্জ উপজেলায় মহিলা সংগঠনের দুই মাঠকর্মীর বিরুদ্ধে অর্থ আত্মসাতের অভিযোগ পাওয়া গেছে।

 

গত ৩০ নভেম্বর মহিলা সংগঠনের সভাপতি রোকেয়া বেগম উপজেলার নিবার্হী অফিসার বরাবরে লিখিত অভিযোগ দায়ের করেছেন।

 

জানা যায়, উপজেলার জলসুখা দারিদ্র বিমোচন মহিলা সংগঠনের দুই মাঠকর্মী রাহেলা আক্তার ও রুমা আক্তার এলাকার অসহায় দরিদ্র মহিলারদের কাছ থেকে কিস্তির লক্ষ লক্ষ টাকা আত্মসাত করেছেন।

 

সংগঠন সূত্র জানায়, উপজেলার বিভিন্ন গ্রামে মহিলা সংগঠনের ৬ শতাধিক মহিলা সদস্য আছেন। তাদের উন্নয়নে ১০ থেকে ২০ হাজার টাকা পযর্ন্ত ঋণ দেয়া হয়। সদস্যরা মাসিক কিস্তিতে ঋণের টাকা পরিশোধ করেন। মহিলা সংগঠনের অর্থ যোগান দেয় ঢাকাস্থ পদক্ষেপ মানব উন্নয়ন সংস্থা। পদক্ষেপের কো-অডিনেটর সুমন আহমেদের মাধ্যমে মহিলা সংগঠনের দুই মাঠকর্মী রাহেলা ও রুমা রিনের কিস্তির টাকা উঠান। এরই সুযোগে দুই মাঠকর্মী কিস্তির টাকা আত্মসাত করেন। স্থানীয় ভূক্তভুগিরা আরও অভিযোগ করেন, পদক্ষেপের কো-অর্ডিনেটার সুমন আহমেদ এর সহযোগীতায় দুই মাঠ কর্মী লক্ষ লক্ষ টাকা আত্মসাৎ করেন।

 

মহিলা সংগঠনের নেতৃবৃন্দ এলাকার সালাউদ্দিন ও আব্দুর রশিদকে দিয়ে অডিট করলে তারাও আত্মসাতের বিষয়টির সত্যতা পেয়েছেন।

 

অর্থ আত্মসাতকারী দুই মাঠকর্মীর বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য অভিযোগের অনুলিপি উপজেলা চেয়ারম্যান, মহিলা ভাইস চেয়াম্যান, উপজেলা মহিলা অধিদপ্তর ও পদক্ষেপ মানব উন্নয়ন সংস্থায় প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!