রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৯:৫৬ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জে বিএনপির ইউপি চেয়ারম্যানের আ.লীগে যোগদান।। স্থানীয় নেতাকর্মীরা অসন্তুষ্ট

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২৪ ডিসেম্বর, ২০১৫

বিশেষ1450958248 প্রতিনিধি : হবিগঞ্জের মাধবপুর উপজেলার বাঘাসুরা ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সহ-সভাপতি সাহাব উদ্দিন আহমেদ আওয়ামীলীগে যোগ দিয়েছেন।

জানা যায়, বৃহস্পতিবার বিকেল হবিগঞ্জ জেলা আওয়ামী লীগ কার্যালয়ে শতাধিক নেতাকর্মী নিয়ে আওয়ামী লীগ সভাপতি মো. আবু জাহির এমপির হাতে ফুল দিয়ে তিনি আওয়ামী লীগে যোগ দেন।

এ সময় জেলা আওয়ামী লীগের নেতারাসহ মাধবপুর ও বাঘাসুরা ইউনিয়নের আওয়ামী লীগ নেতারা উপস্থিত ছিলেন।

এই খবরে মাধবপুর উপজেলা ও বাঘাসুরা ইউনিয়নের আওয়ামীলীগের সর্বস্তরের নেতাকর্মীরা চরম অসন্তোষ ও ক্ষোভ প্রকাশ করেছেন। এ নিয়ে এলাকায় বিরাজ করছে চরম উৎকণ্ঠা। স্থানীয় আওয়ামী লীগের নেতারকর্মীরারা গণপদত্যাগ ও ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধের কঠোর কর্মসূচি ঘোষণা কথা বলেছেন।

আওয়ামীলীগে তার যোগদানে স্থানীয় নেতাকর্মীরা অসন্তুষ্ট প্রকাশ করেছন। এ ব্যাপারে কঠোর কর্মসূচি নেওয়া হবে বলে প্রতিবেদককে তারা জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!