শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৭:৪১ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুর চৌমুহনীতে ছাত্রলীগের কমিটি গঠনকে কেন্দ্র করে উত্তেজনা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ৬ জানুয়ারী, ২০১৬

৭৬৯মাধবপুর প্রতিনিধি: হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার চৌমুহনী ইউনিয়ন ছাত্রলীগের পাল্টা পাল্টি কমিটি গঠনকে কেন্দ্র করে উত্তেজনা বিরাজ করছে। অনিক গ্রুপের ধাওয়ায় পালিয়েছে বাবু গ্রুপের নেতৃবৃন্দ।

 

 

স্থানীয় সূত্রে জানা যায়,গত ৪ই জানুয়ারী ছাত্রলীগের ৬৮তম প্রতিষ্ঠা বার্ষিকীর দিন চৌমুহনী ইউনিয়ন ছাত্রলীগ নেতা আতাউস সামাদ বাবু কে সভাপতি ও আক্তার হোসেন রিপনকে সাধারণ সম্পাদক করে চৌমুহনী ইউনিয়ন ছাত্রলীগের কমিটি গঠন করে উপজেলা ছাত্রলীগের সভাপতি মজিব উদ্দিন তালুকদার ওয়াসিম এবং সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম শান্ত।

 

 

 

পরের দিন ৫ই জানুয়ারী (মঙ্গলবার) চৌমুহনী ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দের উপস্থিতিতে অনি কেশ্বর চৌধুরীকে সভাপতি ও আরফাতুল ইসলাম শিপনকে সাধারণ সম্পাদক করে পাল্টা কমিটি ঘোষণা করে চৌমুহনী বাজারে আনন্দ মিছিল করে স্থানীয় নেতৃবৃন্দ।

 

 

 

বুধবার সকালে আতাউস সামাদ বাবু ও আক্তার হোসেন রিপনের নেতৃত্বে ছাত্রলীগের একটি গ্রুপ চৌমুহনী বাজারের বটতলা থেকে মিছিল নিয়ে এগিয়ে গেলে ছাত্রলীগের অপর গ্রুপ অনি কেশ্বর চৌধুরী ও আরফাতুল ইসলাম শিপনের নেতৃত্বে জয় বাংলা শ্লোগান দিয়ে তাদেরকে ধাওয়া করে। এতে চৌমুহনী বাজারে উত্তেজনা দেখা দেয়। ধাওয়া খেয়ে আতাউস সামাদ বাবু ও আক্তার হোসেন রিপন গ্রুপের নেতৃবৃন্দ দিকবেদিক ছুটা-চুটি শুরু করে।

 

 

 

পরে খবর পেয়ে কাশিমনগর পুলিশ ফাঁড়ির আইসি মহসিন কবিরের নেতৃত্বে বিপুল সংখ্যক পুলিশ ঘটনাস্থলে ছুটে আসে। এব্যাপারে ছাত্রলীগের সদ্য সাবেক আহব্বায়ক মুসলে উদ্দিন ভূইয়া শিপন বলেন,আমাদের কে না জানিয়ে তথাকথিত ছাত্রনামধারিদের দিয়ে ছাত্রলীগের এ পকেট কমিটি আমরা মানিনা তাই আমরা পাল্টা কমিটি করেছি।

 

 

 

চৌমুহনী ইউনিয়ন ছাত্রলীগের কমিটি করতে হবে সকলকে নিয়ে সম্মেলনের মাধ্যমে চৌমুহনীর মাটিতে। চৌমুহনী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আঃ খালেক বলেন,সকালে ছাত্রলীগ নেতা আতাউস সামাদ বাবুর নেতৃত্বে একটি গ্রুপ মিছিল করতে আসলে ছাত্রলীগের অপর গ্রপ অনি কেশ্বর চৌধুরীর নেতৃত্ব বাধা দেয়। তখন উত্তেজনা দেখা দিলে আমি বার বার আতাউস সামাদ বাবুকে মিছিল না করার অনুরোধ করি। আমি তাকে বলি সিনিয়র নেতাদের সাথে আলাপ আলোচনা করে দুই গ্রুপের নেতৃবৃন্দকে নিয়ে বসে বিষয়টা সমাধান করবো।

 

 

 

তার গ্রুপের নেতৃবৃন্দ আমার কথা না রেখে আবারও মিছিল শুরু করলে অপর গ্রুপটি তাদেরকে ধাওয়া করে। পরিস্থিতি উত্তেজনাকর হওয়ায় আমরা আইনশৃঙ্খলা বাহিনীর সহযোগিতায় পরিস্থিতি শান্ত করেছি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!