শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:৩৭ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

কখন বের হবেন খালেদা?

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ৫ জানুয়ারী, ২০১৫
Khaledaনিজ কার্যালয়ে ‘অবরুদ্ধ’ খালেদা জিয়া কখন বের হওয়ার চেষ্টা করবেন তা বলতে পারছেন না কেউ।

রোববার (০৪ জানুয়ারি) রাতে তার প্রেস সেক্রেটারি মারুফ কামাল খান সোহেল সংবাদ মাধ্যমকে জানান, সোমবার বেলা ১২টার পর বের হওয়ার চেষ্টা করবেন বিএনপির চেয়ারপারসন।

কিন্তু সোমবার (০৫ জানুয়ারি) সকাল ৯টায় এ ব্যাপারে জানতে চাইলে গুলশান কার্যালয়ের একজন উচ্চপদস্থ কর্মকর্তা  বলেন, ম্যাডাম (খালেদা জিয়া) কখন বের হবেন সেটি এখনো ঠিক হয়নি। পরিস্থিতির ওপর সব নির্ভর করবে।

দায়িত্বশীল একটি সূত্র জান‍ায়, বিএনপি ও ২০ দলীয় জোটের নেতা-কর্মীরা যদি ঢাকা শহরে বড় ধরনের মুভমেন্ট দেখাতে পারেন তাহলে গুলশান কার্যালয়ের অবরোধ ভেঙে বের হওয়ার চেষ্টা করবেন খালেদা জিয়া। আর যদি নেতা-কর্মীরা এখনো নিষ্ক্রিয় থাকেন তাহলে গুলশান কার্যালয়ের বারান্দায় দাঁড়িয়েই দেশবাসীর উদ্দেশে কথা বলবেন তিনি।

রোববার গভীর রাত পর্যন্ত সারাদেশের আন্দোলনের সবশেষ পরিস্থিতি সম্পর্কে খোঁজ-খবর নিয়েছেন বিএনপি চেয়ারপারসন। জেলা ও বিভাগীয় পর্যায়ে দায়িত্বশীল বেশ কয়েকজন নেতার সঙ্গেও ফোনে কথা বলেছেন।

এ ছাড়া দলের ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ও ঢাকা মহানগর বিএনপির আহ্বায়ক মির্জা আব্বাস, ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমনসহ ঢাকা ও ঢাকার বাইরে অবস্থানরত দলের স্থায়ী কমিটির বেশ কয়েকজন সদস্য, ভাইস চেয়ারম্যান, যুগ্ম মহাসচিব এবং পেশাজীবী সংগঠনের নেতাদের সঙ্গে ফোনে কথা বলেছেন খালেদা। দিয়েছেন প্রয়োজনীয় দিক নির্দেশনা।

সূত্র জানায়, দলের শীর্ষ নেতাদের সঙ্গে আলাপকালে খালেদা সাফ জানিয়ে দিয়েছেন, যে কোনো মূল্যে মাঠে নামতে হবে। বাড়িতে গ্রেফতার হওয়া যাবে না। গ্রেফতার হলে রাজপথে থেকেই হতে হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!