সোমবার, ০৬ মে ২০২৪, ০২:০২ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে সাংবাদিক এম মুজিবুর এর উপর পুলিশ এসল্ট মামলা কেন..? প্রেসক্লাবসহ বিভিন্ন মহলের নিন্দার ঝড়

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ২০ জানুয়ারী, ২০১৬

২২২২৩নবীগঞ্জ প্রতিনিধি : নবীগঞ্জে সংবাদ সংগ্রহ করতে গিয়ে পুলিশ ও দাঙ্গাবাজদের রোষানলে পড়ে সাংবাদিক এম মুজিবুর রহমান পুলিশ এসল্ট মামলা ও দ্রুত বিচার আইনে দায়েরকৃত দুটি মামলার আসামী হলেন। এঘটনায় সাংবাদিক মহল, সুশিল সমাজ, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকসহ বিভিন্ন মহলে তীব্র প্রতিবাদ ও নিন্দার ঝড় বইছে।

 

সূত্রে জানা যায়, গত ১২ জানুয়ারী নবীগঞ্জ উপজেলার দীঘলবাক ইউনিয়নের দাউদপুর গ্রামে দুই পক্ষের এক রক্তক্ষয়ী সংঘর্ষ ও ফাইপগানের গুলি নিক্ষেপের ঘটনায় অন্তত ৫০ জন লোক আহত হয়। সংঘর্ষের খবর পেয়ে সংষর্ঘ চলাকালে দৈনিক লোকালয় বার্তার স্টাফ রিপোর্টার ও নবীগঞ্জ প্রেসক্লাবের অর্থ সম্পাদক এম মুজিবুর রহমান ঘটনাস্থলে গিয়ে সংবাদ সংগ্রহ করেন। ওই সংঘর্ষের খবরটি বিভিন্ন স্থানীয়, জাতীয় পত্রিকা ও টিভি চ্যানেলে প্রচারিত হয়। পরে রহস্যজনক ভাবে পুলিশ এসল্ট মামলা ও এক পক্ষের দ্রুত বিচার আইনে দায়েরকৃত মামলায় সাংবাদিক এম মুজিবুর রহমান কে আসামী করা হয়। সংঘর্ষে জড়িত নেই, তবুও মামলার আসামী হওয়ায় অনেকেই ক্ষোভ প্রকাশ করেছেন। এর মধ্যে সাংবাদিককে পুলিশ এসল্ট মামলায় আসামী করায় বিভিন্ন মহলে বিশ্লেষন শুরু হয়েছে। পুলিশের ভূমিকা নিয়ে নানা প্রশ্নের জন্ম হয়েছে। সাংবাদিক মুজিবুরকে দুই মামলায় আসামী করায় ওই দিন থেকেই এর দীব্র নিন্দা ও প্রতিবাদের ঝড় উঠে বিভিন্ন মহলে। বিশেষ করে গত কয়েক দিন ধরে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে লগইন করলে দেখা যায় সাংবাদিক মুজিবকে নিয়ে লেখা, বিভিন্ন জনের বিভিন্ন ধরনের মন্তব্য।

 

এদিকে সংবাদ পত্রে প্রেরিত নবীগঞ্জ প্রেসক্লাবের নব নির্বাচিত সভাপতি ও সাধারন সম্পাদক সাক্ষরিত এক পত্রে এর তীব্র নিন্দা প্রকাশ করছেন প্রেসক্লাব নেতৃবৃন্দ। তারা অভিলম্বে মামলাগুলো প্রত্যাহারসহ সাংবাদিক এম মুজিবকে হয়রানি না করার জন্য প্রশাসনের প্রতি জোর দাবী জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!