রবিবার, ১২ মে ২০২৪, ০২:৪৮ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বাহুবলে শিক্ষক নেতার উপর হামলার প্রতিবাদ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ২১ জানুয়ারী, ২০১৬

index59-300x135বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি:হবিগঞ্জ জেলার বাহুবল উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক শহীদুল আলমের উপর হামলার প্রতিবাদে মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

 

বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩টায় মিছিল শেষে উপজেলা সভাকক্ষে অনুষ্ঠিত সমাবেশে সভাপতিত্ব করেন বাহুবল উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি হাফিজুর রহমান।

 

সভায় বক্তব্য রাখেন করিমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুস সহিদ, পশ্চিম ভাদেশ্বর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সমরেশ ভট্টাচার্য্য, হরাইটেকা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রহিম, দ্বিমুড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শফিকুর রহমান ও বাহুবল উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক শহীদুল আলম প্রমুখ।

 

সভায় বিভিন্ন বিদ্যালয়ের দুই শতাধিক প্রধান ও সহকারী শিক্ষক-শিক্ষিকা অংশগ্রহণ করেন। সমাবেশের পূর্বে একটি মৌনমিছিল অনুষ্ঠিত হয়।
এদিকে, সমাবেশ চলাকালে উপজেলা চেয়ারম্যান মোঃ আব্দুল হাই বিষয়টি সালিশে নিষ্পত্তির উদ্যোগ নেন। এ লক্ষ্যে আগামী ৩০ জানুয়ারি সকালে উপজেলা সভাকক্ষে সালিশ বৈঠক অনুষ্ঠিত হবে।
উল্লেখ্য, গত মঙ্গলবার বিকেলে উপজেলা শিক্ষা অফিসের সামনে শিক্ষকদের বেতন ফিকসেশন বাণিজ্যকে কেন্দ্র করে তিনি প্রতিপক্ষের হামলার শিকার হন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!