শনিবার, ১৮ মে ২০২৪, ০১:৩৭ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হত্যা না আত্মহত্যা আজমিরীগঞ্জে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ৩ ফেব্রুয়ারী, ২০১৬

২১৩৬এম এ আই সজিব ॥ আজমিরীগঞ্জ উপজেলার বিন্নাখালী গ্রামে হাসিনা আক্তার (৩৫) নামের তিন সন্তানের জননীর রহস্যজনক মৃত্যু হয়েছে। ঘটনার পর থেকে স্বামী ও শ্বশুর বাড়ির লোকজন আত্মগোপন করেছে।

 

মৃত হাসিনার পিতা আব্দুর রহমান জানান, ৪ বৎসর আগে আজমিরীগঞ্জ উপজেলার পার্শ্ববর্তী মিঠামইন উপজেলার বাহেরচর গ্রামের মৃত ফতেহ আলীর পুত্র সাইফুল ইসলাম (৪০) এর সাথে তার কন্যার বিয়ে হয়। বিয়ের পর থেকেই শ্বশুর-শ্বাশুড়ি হাসিনাকে নির্যাতন করতো। তিনি একাধিকবার তাদেরকে যৌতুক দিয়েছেন। এরপরও সে ক্ষান্ত হয়নি, শ্বশুর-শ্বাশুড়ি, ননদ ও দেবরসহ সকলেই তার উপর নির্যাতন করতো।

 

 

বুধবার সকাল ৯টায় হাসিনাকে বিষাক্রান্ত অবস্থায় শ্বশুর বাড়ির লোকজন প্রথম আজমিরিগঞ্জ স্ব্যাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়, পরে হাসিনার অবস্থার অবনতি দেখে তাকে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করে পিত্রালয়ে খবর দেয়। খবর পেয়ে তারা হবিগঞ্জ সদর হাসপাতালে আসেন। বিকালে চিকিৎসাধীন অবস্থায় দুপুর ৩টার দিকে হাসিনা মারা যায়। মৃত্যুর খবর শোনে স্বামী-শ্বশুর-শ্বাশুড়ি সমলা বরণ আত্মগোপন করে।

 

হাসিনার পিতার দাবি তার কন্যাকে মারপিট করে মুখে বিষ ঢেলে হত্যা করা হয়েছে। বৃহস্পতিবার তার ময়নাতদন্ত হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!