রবিবার, ০৫ মে ২০২৪, ১১:২৮ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

আয়ারল্যান্ড বিএনপির গনতন্রের কালো দিবস পালন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ৬ জানুয়ারী, ২০১৫

23145আয়ারল্যান্ড থেকে বিশেষ প্রতিনিধি : বাংলাদেশ জাতীয়তাবাদী দল আয়ারল্যান্ড বাংলাদেশ সহ পৃথিবীর সকল দেশের সাথে একযুগে ৫ই জানুয়ারিকে গণতন্ত্রের কালো দিবস হিসাবে পালন করেন। আয়ারল্যান্ড বিএনপির সভাপতি হামিদুল নাসিরের সভাপতিত্বে ও যুগ্ন সাধারণ সম্পাদক জাকারিয়া প্রধানের পরিচালনায় বক্তব্য রাখেন সহ সভাপতি শাহীন মিয়া, মাসুদ মিয়া,কালাম বেপারী,রানা চৌধরী,শহীদ হোসেন, খান মহিউদ্দিন, ছাত্র নেতা মীর হাবিবুর রহমান এছাড়াও উপস্তিত ছিলেন রফিক উল্লাহ,সৌকত হোসেন,আলামিন ঋতু,নাসির উদ্দিন,আয়ব আলী,ইকবাল হোসেন সহ অনেক নেতাকর্মী।
সভায় বক্তারা ৫ই জানুয়ারির বিএনপির পূর্ব ঘোষিত গণতন্ত্রের কালো দিবসের কর্মসূচি পালন করতে না দিয়ে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে তার কার্যালয়ে বালুর ট্রাক দিয়ে অবরুদ্ধ করে রাখার তীব্র নিন্দা জানান।দেশে একটি সুষ্ট নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে গণতান্ত্রিক ধারা ফিরিয়ে আনার আহবান জানান. দেশের সকল গণতন্ত্রকামী জনতাকে দাবি আদায় না হওয়া পর্যন্ত আন্দোলন চালিয়ে যাওয়ার অনুরুধ করে জাতিসংগ সহ সকল আন্তর্জাতিক মহলকে বাংলাদেশের প্রতি দৃষ্টি আকর্ষণ করার অনুরুধ জানানু হয়। আয়ারল্যান্ড বিএনপি ইউরোপিয়ান পার্লামেন্ট, আইরিশ পার্লামেন্ট ও জাতিসংগ সহ সকল মানবাধিকার সংস্তার কাছে স্বারক লিপি ও চিঠি প্রেরণ করার সিদ্ধান্ত হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!