রবিবার, ১৪ জুলাই ২০২৪, ০১:৩৫ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বাহুবলে গৃহকর্তাসহ দুইজনকে কুপিয়ে দুবাই প্রবাসীর বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি ॥ ৫ লাখ টাকার মালামাল লুট

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ৭ ফেব্রুয়ারী, ২০১৬

258এম এ আই সজিব ॥ বাহুবলে দুবাই প্রবাসীর বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে। এ সময় দুর্বৃত্তরা গৃহকর্তাসহ তার ২ জনকে কুপিয়ে রক্তাক্ত জখম করে। শনিবার দিবাগত গভীররাতে এ ডাকাতির ঘটনা ঘটে।

 

আহত সুত্রে জানা যায়, বাহুবল উপজেলা সদরের সাতপাড়িয়া গ্রামের সাবেক ইউপি মেম্বার সওদাগর মিয়ার ২ পুত্র দুবাই কর্মরত আছে। অন্য পুত্রদের নিয়ে তিনি বাড়িতে বসবাস করেন। ওই দিন রাত আড়াইটার দিকে ৭ থেকে ৮ জনের একদল মুখোশধারী ডাকাত ওই বাড়িতে হানা দেয়। ডাকাতরা বাড়ির গেইটের তালা ও দরজা ভেঙে ঘরে প্রবেশ করে গৃহকর্তাসহ পরিবারের সদস্যদের অস্ত্রের মুখে জিম্মি করে লুটপাট চালায়।

 

 

এ সময় বাঁধা দিরে গৃহকর্তা জয়নাল মিয়া (৪৫) ও তার পুত্র এমরান মিয়া (২০) কে কুপিয়ে আহত করে নগদ টাকা, স্বর্ণালংকার ও অন্যান্য জিনিসপত্রসহ প্রায় ৫ লাখ টাকার মালামাল নিয়ে পালিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় গৃহকর্তা জয়নাল মিয়াকে উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতাল ও পুত্র এমরান মিয়াকে বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপেক্সে ভর্তি করা হয়। এ ঘটনার পর থেকে ওই গ্রামে ডাকাত আতংক বিরাজ করছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!