শুক্রবার, ১৭ মে ২০২৪, ০১:১৬ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বানিয়াচঙ্গে শিক্ষার্থীদের উপস্থিতি নিশ্চিতে তথ্য প্রযুক্তি ব্যবহার

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ৮ ফেব্রুয়ারী, ২০১৬

hobiganj .shaistaganjমোঃ রহমত আলী ॥ বানিয়াচং উপজেলা সদর দক্ষিণ পশ্চিম ইউনিয়ন শিক্ষা কমিটি ও বানিয়াচং এডুকেশন নেটওয়ার্ক শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার্থীদের উপস্থিতি নিশ্চিত করতে তথ্য প্রযুক্তি ব্যবহার শুরু করা হয়েছে।

 

 

৮ ফেব্রুয়ারী সোমবার দুপুরে রায়েরপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৩য় ও ৪র্থ শ্রেণির অনুপস্থিত ছাত্র-ছাত্রীদের অভিভাবকের সঙ্গে মোবাইলে খোঁজ খবর নিয়ে নিয়মিত স্কুলে উপস্থিত অভিভাবকদের নিশ্চয়তা নিয়েছেন বানিয়াচং এডুকেশন নেটওয়ার্ক ও ইউ.পি চেয়ারম্যান মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী মমিন। এ সময় রায়েরপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ হাবিবুর রহমান, অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক শ্যামল কান্তি রায়, সহকারী শিক্ষক রীতা রায়, খালেদা বেগম, দীপ্ত রায়, নাজমা খাতুন, বিজয়া মজুমদার, ফাতেমা আক্তার সুমী, শেফালী আক্তার, বিলকিছ চৌধুরী, র্শিক্ষয়ত্রী সুমাইয়া আক্তার উপস্থিত ছিলেন। তখন ৯ ফেব্রুয়ারী সোমবার রায়েরপাড়া স্কুলে অনুষ্ঠিতব্য মা-সমাবেশে শিক্ষার্থীর মা-দাদীর উপস্থিতি নিশ্চিতে চেয়ারম্যান মমিন মোবাইলে কথা, ভয়েজ মেইল ও ম্যাসেজ দিয়েছেন।

 

বানিয়াচঙ্গ সদর দক্ষিণ পশ্চিম ইউনিয়নের সকল শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের উপস্থিতি নিশ্চিত করার তথ্য প্রযুক্তির ব্যতিক্রম উদ্যোগের বিষয়ে ইউনিয়ন ডিজিটাল সেন্টার এর উদ্যোক্তা আনছার আলী জানান, ইউনিয়নের সকল শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-শিক্ষক অভিভাবকদের শ্রেণি ভিত্তিক মোবাইল নাম্বার চেয়ারম্যান স্যার ইউনিয়ন তথ্য ভান্ডারে নিয়ে এসেছেন। ইউ.পি অফিস থেকে ছাত্র-ছাত্রীদের অনুপস্থিতি সংগ্রহ করে তাৎক্ষনিক অভিভাবকদের সাথে কথা বলা ও ম্যাসেজ দেয়ার কার্যক্রম নিয়মিত পরিচালনা অব্যাহত থাকবে।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!