রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:০৩ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে সরকারী প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতির নির্বাচনে ১৯ পদে ৪০ জনের মনোনয়নপত্র দাখিল

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১১ ফেব্রুয়ারী, ২০১৬

৭৮৯এটিএম সালাম, নবীগঞ্জ(হবিগঞ্জ)থেকে : আগামী ২৬ ফের্রুয়ারী নির্বাচনকে সামনে রেখে বাংলাদেশ সরকারী প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতি নবীগঞ্জ উপজেলা শাখা’র নির্বাচনে বৃহস্পতিবার বিভিন্ন পদে প্রতিদ্বন্ধি প্রার্থীরা তাদের মনোনয়নপত্র দাখিল করেছেন।

নবীগঞ্জ সদর আদর্শ প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে নির্বাচন কমিশনারের নিকট স্ব স্ব প্রার্থীরা তাদের মনোয়নপত্র দাখিলের সময় উৎসবের আমেজ লক্ষ্য করা গেছে। প্রতিদ্বন্ধি প্রার্থীরা মনোনয়নপত্র দাখিলের সময় একে অপরের সাথে কুশলবিনিময় করার দৃশ্য ছিল লক্ষনীয় ও প্রশংসিত।

নির্বাচনে ১৯ পদের বিপরীতে ৪০ জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করলেও সিনিয়র সহ সভাপতি পদে একক প্রার্থী হিসেবে কৃপেশ রঞ্জন দাশ, সহ সভাপতি (মহিলা ) ৩ পদের বিপরীতে ৩ জন, সহ সাধারণ সম্পাদক (পুরুষ) পদে একক প্রার্থী আশিকুর রহমান, সহ সাধারণ সম্পাদক (মহিলা) পদে একক প্রার্থী সবিতা রানী রায়, তথ্য ও প্রচার সম্পাদক পদে একক প্রার্থী মৃনাল কান্তি দাশ, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক পদে একক প্রার্থী পলাশ রতন দাশ ও মহিলা বিষয়ক সম্পাদক পদে একক প্রার্থী হিসেবে লাভলী রানী রায় মনোনয়ন পত্র দাখিল করেছেন। যে সকল পদে একক প্রার্থী রয়েছেন সে সব পদে নির্বাচন হচ্ছে না বলে নির্বাচন কমিশন সুত্রে জানাগেছে।

এরমধ্যে সভাপতি পদে শিক্ষক ভবানী শংকর ভট্রার্চায্য ও সাবেক দু’ বারের নির্বাচিত সাধারণ সম্পাদক শামীম আহমেদ চৌধুরী, সাধারণ সম্পাদক পদে বর্তমান সাধারণ সম্পাদক গোলাম রব্বানী, শিক্ষক বিপুল চন্দ্র দেব ও সাদিউর রহমান প্রতিদ্বন্ধিতা করছেন। এ ব্যাপারে গঠিত নির্বাচন কমিশনের প্রধান নির্বাচন কমিশনার কাজী মাসুদুর রহমান জানান, ঘোষিত তফসীল অনুযায়ী আগামী ২৬ ফের্রুয়ারী শিক্ষক সমিতির নির্বাচন অনুষ্টিত হইবে।

শুক্রবার প্রার্থীতা প্রত্যাহার ও একই দিন সন্ধ্যায় বৈধ প্রার্থীর তালিক প্রকাশ করার কথা রয়েছে। নির্বাচনে ৮ শত ১৬ জন ভোটার ( শিক্ষক-শিক্ষিক) তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। উক্ত পদে একক প্রার্থী নির্বাচনকে ঘিরে শিক্ষক সমাজসহ নবীগঞ্জে উৎসবের আমেজ বিরাজ করছে। নির্বাচনকে অবাধ, সুষ্ট ও শান্তিপুর্ণ ভাবে সম্পন্ন করতে নির্বাচনে অংশ গ্রহনকারী সম্ভাব্য প্রার্থীরা এবং গঠিত নির্বাচন কমিশন বদ্ধপরিকর। মনোনয়নপত্র গ্রহন কালে উপস্থিত ছিলেন প্রধান নির্বাচন কমিশনার কাজী মাসুদুর রহমান। সহকারী নির্বাচন কমিশনার গৌতম কুমার চৌধুরী, রুহুল আমীন, তফাজ্জুল হক, তপন পাল, লাভলী বেগম, শিরীন ফাতেমা, আজিজুর রহমান চৌধুরী।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!