শুক্রবার, ১৭ মে ২০২৪, ০১:২৬ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে সর্বস্ব খুইয়েছেন নোয়াপাড়া এলাকার মাইওয়ান কোম্পানীর ডিলার

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১১ ফেব্রুয়ারী, ২০১৬

SAMSUNG CAMERA PICTURESএম এ আই সজিব ॥ মাধবপুর উপজেলার নোয়াপাড়া এলাকার মাইওয়ান কোম্পানীর ডিলার সিরাজুল ইসলাম (৩০) অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে সর্বস্ব খুইয়েছেন। তিনি বানিয়াচং উপজেলার শরীফখানি গ্রামের লোকমান মিয়ার পুত্র।

 

বৃহস্পতিবার দুপুরে এ ঘটনা ঘটে। তবে তার অবস্থা আশংকাজনক বলে চিকিৎসক জানিয়েছেন। জানা যায়, সিরাজুল দীর্ঘদিন ধরে মাধবপুর উপজেলার নোয়াপাড়া বাজারে মাইওয়ান কোম্পানীর পণ্য বিক্রি করে আসছেন। দুপুরে মাধবপুর ব্র্যাক ব্যাংক থেকে ৩ লক্ষ্য টাকা উত্তোলন করে নোয়াপাড়াগামী মিতালী পরিবহণের ঢাকা মেট্রো-জ-০১৯৪ গাড়িতে উঠেন। গাড়িটি অলিপুর নামকস্থানে পৌছলে অজ্ঞান দেখতে পেয়ে গাড়ির সুপারভাইজার অলিপুর নামিয়ে চলে যায়।

 

 

স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে প্রথমে তার মানি ব্যাগ থেকে তার কোম্পানির নাম্বার পেয়ে ফোন দেয়,পরে কোম্পানি থেকে হবিগঞ্জ প্রতিনিধিকে ফোন দিয়ে তার খবর নেওয়ার কথা বলে। খবর পেয়ে কোম্পানির এসিসটেন্ডে ম্যানেজার তার বাড়িতে ফোন দিয়ে অলিপুর থেকে উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করে পরিবারের লোকজনকে খবর দেয়।

 

ধারণা করা হচ্ছে পথিমধ্যে দুর্বৃত্তরা কিছু খাইয়ে অজ্ঞান করে সর্বস্ব লুট করে নিয়েছে। আশংকাজনক অবস্থায় তাকে হবিগঞ্জ সদর হাসপাতাল থেকে সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!