রবিবার, ১৯ মে ২০২৪, ১২:৪৪ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জ প্রেসক্লাবের আনন্দভ্রমন অনুষ্ঠিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ১৪ ফেব্রুয়ারী, ২০১৬

2547প্রেস রিলিজ ॥ বসন্তের ছোঁয়ায় ভিন্ন আমেজে প্রতিবছরের ন্যায় এবারো শায়েস্তাগঞ্জ প্রেসক্লাবের আনন্দভ্রমন অনুষ্ঠিত হয়েছে। গত শনিবার সকালে প্রেসক্লাবের সদস্য ও তাদের পরিবার, সাংবাদিক, অতিথিদের নিয়ে চুনারুঘাটের গ্রীনল্যান্ডপার্কে দিনব্যাপী বিভিন্ন অনুষ্ঠানমালার মাধ্যমে আনন্দ ভ্রমন অনুষ্ঠিত হয়।

 

 

এর মধ্যে ছিল প্রেসক্লাবের সদস্য ও অতিথিদের নিয়ে পুরুষদের পাতিল ভাঙ্গা, মহিলাদের বালিশ পাচার, বাচ্চাদের জন্য ছিল কবিতা, ছড়া, গান ও নাচ। এছাড়াও ছিল র‌্যাফেল ড্র। পরিশেষে ছিল বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরন।

 

প্রেসক্লাবের আমন্ত্রনে আনন্দভ্রমনে অংশগ্রহণ করেন হবিগঞ্জ সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌস আরা বেগম, দেশ জমিন পত্রিকার সম্পাদক ও বিটিভি’র জেলা প্রতিনিধি মোঃ আলমগীর খান, শায়েস্তাগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ ইয়াসিনুল হক, চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মোঃ ইকবাল হুসেন, শায়েস্তাগঞ্জ ইসলামী একাডেমী এন্ড হাইস্কুলের প্রতিষ্ঠাতা মাওলানা আব্দুস শহিদ, বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব এম.এ.কাইয়ুম, বিশিষ্ট সমাজ সেবক আলহাজ্ব এস রহমান চৌধুরী, নুরুল ইসলাম সরদার, ব্যাংক এশিয়ার ব্যবস্থাপক মারুফ আহমেদ, চুনারুঘাট প্রেসক্লাবের সভাপতি কামরুল ইসলাম, চুনারুঘাট রিপোটার্স ইউনিটির সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, করাঙ্গীনিউজ২৪.কম এর সম্পাদক সিদ্দিকুর রহমান মাসুম, শায়েস্তাগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক জালাল আহমেদ, শায়েস্তাগঞ্জ প্রেসক্লাবের আজীবন সদস্য প্রকৌশলী অমীয় চক্রবর্তী, বহরা ইউ.পি চেয়ারম্যান মোঃ আলা উদ্দিন, প্রেসক্লাবের সাবেক সভাপতি এডঃ হুমায়ুন কবীর সৈকত, সহকারী অধ্যাপক ফিরুজুল ইসলাম চৌধুরী, সমুজ আলী আহমেদ, সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি গাজীউর রহমান ইমরান, প্রেসক্লাবের সভাপতি মো আব্দুর রকিব, সাবেক সহ-সভাপতি নওরোজুল ইসলাম চৌধুরী, এডঃ আব্দুল আলীম, ফজলুল হক চৌধুরী সেলিম, সৈয়দ আজিজুর রহমান ছয়ফুর, সাবেক সাধারণ সম্পাদক প্রভাষক জালাল উদ্দিন রুমী, বর্তমান সাধারণ সম্পাদক কামরুজ্জামান আল রিয়াদ, যুগ্ম-সম্পাদক মঈনুল হাসান রতন, কোষাধ্যক্ষ সৈয়দ আখলাক উদ্দিন মনসুর, সাহিত্য সম্পাদক সৈয়দ এম এ আর মাসুক, আব্দুল হক রেনু, প্রচার সম্পাদক শামীম আহমেদ, সৈয়দ সাহান শাহ পীর, ফটো সাংবাদিক ইফতেখার আলম ইকবাল, মোঃ সেলিম আহমেদ প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!