শনিবার, ১৮ মে ২০২৪, ১১:৩৪ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

আজমিরীগঞ্জে পলাতক আসামি হয়েও পলাতক থেকে মাসিক প্রতিবেদন দাখিল করে সরকারী বেতন ভাতা নিচ্ছে পরিবার পরিকল্পনা পরিদর্শক

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ১৪ ফেব্রুয়ারী, ২০১৬

hobiganjনিজস্ব প্রতিনিধিঃ আজমিরীগঞ্জ উপজেলার তথ্য প্রযুক্তি আইনের মামলার পলাতক আসামি থাকা অবস্থায় মাঠ পর্যায়ে কাজ দেখিয়ে মাসিক প্রতিবেদন দাখিল করে সরকারি বেতন ভাতা নিচ্ছে জলসুখা ইউনিয়ন পরিবার পরিকল্পনা পরিদর্শক হাবিবুর রহমান।

 

 

জানাযায়, জলসুখা ইউনিয়নের পরিবার পরিকল্পনা পরিদর্শক হাবিবুর রহমানের বিরুদ্ধে গত ২৩ সেপ্টম্বর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে মাওলানা নূরুল ইসলাম অলিপুরিকে নিয়ে মানহানিকর ছবি ও মন্তব্য পোষ্ট করায় হাবিবুরসহ ৪ জনকে আসামি আজমিরীগঞ্জ থানায় তথ্য প্রযুক্তি আইনে মামলা দায়ের করেন জলসুখা গ্রামের বাসিন্দা মাওলানা হারুনুর রশীদ। মামলা দায়েরের পর থেকে ইউনিয়ন পরিবার পরিকল্পনা পরিদর্শক হাবিবুর রহমান গ্রেফতার আতংকে বিভিন্ন স্থানে পলাতক থেকে ও প্রতিদিন মাঠে কাজ দেখিয়ে অন্যের মাধ্যমে মাসিক প্রতিবেদন দাখিল করে দির্ঘ্য ৫ মাসধরে সরকারী বেতন ভাতা নেয়ায় এলাকায় আলোচনা সমালোচনা ঝড় বইছে।

 

 

একটি সুত্র জানায়, আজমিরীগঞ্জ উপজেলা পরিবার পরিকল্পনা ভারপ্রাপ্ত কর্মকর্তা ও অফিস সহকারী দীনবন্ধু দাসের সহযোগিতা অনুপস্থিত থেকে ও মাসের পর মাস সরকারী বেতন ভাতা নিচ্ছে হাবিবুর রহমান। এব্যাপারে হবিগঞ্জ জেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা জসিম উদ্দিনের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, এতদিন আমাকে আজমিরীগঞ্জ উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা আমাকে এব্যপারে অবগত করেন নাই, বর্তমানে হাবিবুর রহমানের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহনের প্রস্তুতি চলছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!