বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৪:৫৫ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুরে সংর্ঘষ বাড়িঘর ভাংচুর

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ১৫ ফেব্রুয়ারী, ২০১৬

3258মাধবপুর(হবিগঞ্জ)প্রতিনিধি : হবিগঞ্জের মাধবপুর উপজেলার আন্দিউড়া ইউনিয়নের সুলতানপুর গ্রামে সোমবার সকালে পূর্ব শক্রতার জের ধরে দু পক্ষের সংঘর্ষ হয়।

 

এ সময় প্রতিপক্ষের বাড়িঘর ভাংচুর করা হয়। জানা যায়, ওইদিন সকালে সুলতানপুর গ্রামের গেদু মিয়া ও মলাই মিয়ার মধ্যে দীর্ঘ দিন যাবত বিরোধ চলে আসছিল। এর জের ধরে সোমবার সকালে মলাই মিয়ার লোকজন গেদু মিয়ার বাড়িতে হামলা চালাই এ সময় গেদু মিয়া বাধা দিলে মলাই মিয়ার লোকজন তাকে ও পিটিয়ে আহত করে এবং ঘরবাড়ি ভাংচুর করে।

 

গেদু মিয়া জানান, মলাই মিয়া ও তার লোকজন দীর্ঘদিন যাবত তার জায়গা দখল করার চেষ্টা করছে। তাদের নামে একাধিক মামলা ও অভিযোগ রয়েছে। সোমবার সকালে তারা আমার ঘর দখল করার জন্য হামলা করলে আমি বাধা দিলে তারা আমার পরিবারের সদস্যদের উপর হামলা করে টাকা ও স্বর্ণালংকার লুট করে নিয়ে যায় এবং বসত ঘর ভাংচুর করে।

 

এ ব্যাপারে মাধবপুর থানায় একটি লিখিত অভিযোগ দেওয়া হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!