রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:৩৯ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জে সংঘর্ষে এক ব্যক্তি নিহত হওয়ার জেরে শতাধিক বাড়ি-ঘরে অগ্নিসংযোগ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০১৬

৭৮এম এ আই সজিব, হবিগঞ্জ থেকে : হবিগঞ্জ শহরতীর ছোট বহুলা গ্রামে সংঘর্ষে এক ব্যক্তি নিহত হওয়ার জের হিসেবে শতাধিক বাড়িতে অগ্নিসংযোগ করেছে প্রতিপক্ষের লোকজন। খবর পেয়ে হবিগঞ্জ ফায়ার সার্ভিসের ৩টি ইউনিটের কর্মীরা ঘটনাস্থলে পৌছে ৪ ঘন্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রনে আনে। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সদর উপজেলার ছোট বহুলা গ্রামের বড় বাড়ির আতাব আলীর ছেলে আব্দুল আজিজ এর সাথে একই গ্রামের ফকির বাড়ির জালাল উদ্দিনের ছেলে কুতুব উদ্দিন এর সাথে পূর্ব বিরোধ রয়েছে। এর জের হিসেবে গত ১৯ ফেব্র“য়ারী প্রতিপক্ষের লোকজন আজিজকে কুপিয়ে একটি হাত বিচ্ছিন্ন করে ফেলে। খবর পেয়ে হবিগঞ্জ সদর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করলেও কেটে ফেলা হাত ও কান উদ্ধার করতে পারিনি পুলিশ।

গুরুতর আহত অবস্থায় আজিজ সিলেটে চিকিৎসাধীন অবস্থায় আজ দুপুরে মারা যায়। এ খবর এলাকায় ছড়িয়ে পড়লে আব্দুল আজিজের লোকজন প্রতিপক্ষের বাড়িতে হামলা চালিয়ে লুটপাট ও অগ্নিসংযোগ করে। এ সময় প্রায় শতাধিক বাড়ি ঘওে দোকান এবং বনের লাছে অগ্নিসংযোগ করা হয়। খবর পেয়ে হবিগঞ্জ সদও ফায়ার সার্ভিসের ২টি ইউনিট এবং শায়েস্থাগঞ্জ ফায়ার সার্ভিসের ১টি ইউনিটের কর্মীরা ৪ ঘন্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রন করে।

হবিগঞ্জ সদর ফায়ার সার্ভিসের অফিসার মোঃ আফসার উদ্দিন জানান, ক্ষয়-ক্ষতির পরিমাণ অর্ধ কোটি টাকা হবে।

হবিগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ নাজিম উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, নিহত হওয়ার জেরে অগ্নিসংযোগ করা হয়েছে।

বর্তমানে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। তিনি আরো বলেন, আর কোনো নাশকতা এড়াতে ক্ষতিগ্রস্ত ছোট বহুলা গ্রামের এলাকা ঘিরে রেখেছে। অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করা হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!