রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৩:১৬ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

সৈয়দ মাছুম (রহঃ) উফাত দিবসে বার্ষিক মাহফিলের প্রস্তুতি সভা অনুষ্ঠিত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ২৮ ফেব্রুয়ারী, ২০১৬

৮৬৩৯মোযযাম্মিল হক, বিশেষ প্রতিনিধি।। ফান্দাউক দরবার শরীফের পীর মরহুমে ছানী মোজাদ্দেদে জামান রাসুলনমা মুর্শিদে বরহক্ব আলহাজ্ব সৈয়দ নাসিরুল হক মাছুম আলক্বাদরী, চিশতী, নকশেবন্দী মোজাদ্দেদী ফান্দাউকী (রহঃ) ১৫ ফাল্গুন, ২৭ ফেব্রয়ারী মোতাবেক ২০০৮ সালের এই দিনে রাফিকে আ’লার ডাকে সারা দিয়ে লক্ষ লক্ষ ভক্ত মুরিদকে এতিম করে কিশোরগঞ্জের ক্বদমচালের মাহফিলে সফররত অবস্থায় দুনিয়া ত্যাগ করে ফান্দাউকের জমিনে মরহুমে আউয়াল দাদা মুর্শিদ কুতুবুল আফতাব শাহসূফী আলহাজ্ব সৈয়দ আব্দুস সাত্তার নকশেবন্দী মোজদ্দেদী ফান্দাউকী (রহঃ) এর পাশে চিরনিদ্রায় শায়িত।

উক্ত উফাত দিবস উপলক্ষে আজ ফান্দাউক দরবারে পবিত্র ক্বোরআন খতম, খতমে খাজেগান, মাজার শরীফ জিয়ারত মিলাদ মাহফিল দোয়া মোনাজাতের আয়োজন করা হয়। বাদ জোহর বর্তমান পীর সাহেব আলহাজ্ব মাওঃ মুফতী সৈয়দ ছালেহ আহমাদ মামুন সাহেব মাঃজিঃআঃ খানকা শরীফে মিলাদ মাহফিল ও মোনাজাত করেন। এ সময় দূর-দূরান্ত থেকে আগত ভক্ত মুরিদানের কান্নায় ফান্দাউকের আকাশ যেন ভারী হয়ে যায়।

এবং বাদ আসর আগামী ১১,১২ মার্চ শুক্র ও শনিবার খেলার মাঠে অনুষ্ঠিত মাহফিলের পরামর্শ সভা অনুষ্ঠিত হয়। এতে মাহফিলের সার্বিক সুষ্ঠু ব্যবস্থাপনার জন্য দরবারের খাদেম মাওঃ জসিম উদ্দিনের উদ্দিনের উপস্থাপনার পুর্বের ন্যায় প্রত্যেকের দায় দায়িত্ব বন্টন করে দেওয়া হয়। বহিরাগত আগত সকল মুসুল্লীদের জন্য এলাকার সকলকে আহ্বান করে মাওঃ মুফতী আলহাজ্ব সৈয়দ মঈনুদ্দীন আহমাদ আল-হোসাইনী সাহেবজাদায়ে ফান্দাউকী বলেন আমার বাবার রেখে যাওয়া এই মাহফিল আপনাদের সকলের মাহফিল। যে যে ভাবে পারেন সেভাই সর্বাত্মক সহযোগীতা করবেন।

ইনশাআল্লাহ এর ওসিলায় আল্লাহ আমাদের দুনিয়া ও আখেরাতের কল্যাণ দান করবেন। রাতে ফান্দাউক গ্রামবাসীর উদ্যোগে হুজুরের ওফাত উপলক্ষে গরুর বাজার মাঠে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে ওয়াজ করেন হবিগঞ্জ চৌধুরী বাজার কেন্দ্রীয় জামে মসজিদের খাতিব মাওঃ মুফতী আব্দুল মজিদ ফিরোজপুরী। আরোও ওয়াজ করেন, মাওলানা হফেজ আব্দুর রহমান সাহেব, মাওলানা মুফতী ক্বারী মোহাম্মাদ মোযযাম্মিল হক মাছুমী, মাওলানা গাজী আব্বাস উদ্দীন সাহেব প্রমুখ। সবশেষে দরবারের পীরজাদা মাওলানা মুফতী আলহাজ্ব সৈয়দ মঈনুদ্দীন আহমাদ আল-হোসাইনী ফান্দাউকী শেষ মোনাজাতের মাধ্যমে সমাপ্তি ঘোষনা করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!