শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৪:০৯ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শিশু আনন্দের পিতা বাদি হয়ে হবিগঞ্জ সদর থানায় অপহরণ মামলা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ৩ মার্চ, ২০১৬

HOBIGANJ MAPএম এ আই সজিব ॥ শিশু আনন্দ অপহরণের সাথে জড়িত থাকার অভিযোগে অলিপুর থেকে আটক শিশু অপহরণকারী আলা উদ্দিন (২২) এর নিকট থেকে তথ্য উদঘাটনের চেষ্টা করছে পুলিশ। বুধবার দিনভর জিজ্ঞাসাবাদে তার নিকট থেকে গুরুত্বপূর্ণ তথ্য পেয়েছে বলে পুলিশ জানিয়েছে।

আটক আলা উদ্দিন পুলিশের কাছে জড়িত অন্যান্যদের নামও প্রকাশ করেছে। তবে তদন্তের স্বার্থে পুলিশ এ মুর্হুতে তা প্রকাশ করছে না। আলা উদ্দিন শায়েস্তাগঞ্জ থানার নিশাপট গ্রামের জমির আলীর পুত্র। এ ব্যাপারে শিশু আনন্দের পিতা হবিগঞ্জ সদর উপজেলার গোবিন্দপুর গ্রামের আলকাছ মিয়া বাদি হয়ে ৩ জনকে আসামী করে একটি মামলা দায়ের করেছেন। মামলার তদন্তকারী কর্মকর্তা পার্থ রঞ্জন চক্রবর্তী জানান, আজ বৃহস্পতিবার আটক আলা উদ্দিনকে ৭ দিনের রিমাণ্ড চেয়ে আদালতে প্রেরণ করা হবে।

উল্লেখ্য গত ১৬ ফেব্র“য়ারি সদর উপজেলার সুলতানশী হাফিজিয়া মাদ্রাসার ছাত্র সাইফুর রহমান আনন্দকে দক্ষিন চরহামুয়া এলাকা থেকে অপহরণ হয়। অপহরণের পরে তার পিতা আলহাছ মিয়া সদর থানায় একটি সাধারণ ডায়রি করেন। এ প্রেক্ষিতে সদর থানা পুলিশ তাকে উদ্ধারের চেষ্টা চালায়।

গত মঙ্গলবার দিনগত রাতে সদর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ নাজিম উদ্দিন এর নেতৃত্বে একদল পুলিশ অলিপুর ইন্ডাস্ট্রিয়াল পার্কের সামন থেকে অভিযান চালিয়ে অপহরণকারী আলা উদ্দিনকে আটক করে। তবে এখনো পর্যন্ত অপহৃত শিশু আনন্দকে উদ্ধার করতে পারেনি পুলিশ। সদর থানার ওসি মোঃ নাজিম উদ্দিন জানান, শিশু আনন্দকে উদ্ধারে পুলিশ সর্বাত্মক চেষ্টা করছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!