রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:০৩ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

আজমিরীগঞ্জে ৬ লক্ষাধিক টাকার জব্দকৃত অবৈধ কাঠ নিয়ে দিনভর নাটক II ওসি বলেন শ্রমিক দ্বারা আজ থানায় নিয়ে আসা হবে

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ৭ মার্চ, ২০১৬

HOBIGANJ MAPনিজস্ব প্রতিনিধিঃ হবিগঞ্জের আজমিরীগঞ্জে ৬ লক্ষাধিক টাকার জব্দকৃত অবৈধ কাঠ নিয়ে দিনভর নাটকের অবসান ঘটিয়ে আজ ভোর সকাল থেকে শ্রমিক দ্বারা থানায় নিয়ে আসা হবে।

জানাযায়, আজমিরীগঞ্জ বাজারের কাঠ ব্যবসায়ী উজ্জল মিয়া ময়মনসিংহ জেলার জায়রা নামক স্থান থেকে গত শনিবার ইঞ্জিন ছালিত নৌকা যোগে মেহগনি, বদ্দিরাজ, জারুলসহ বিভিন্ন প্রজাতির ৬ শত ঘনফুট কাঠ (গোল গাছ) আজমিরীগঞ্জ লঞ্ছ টার্মিনালে নিয়ে এসে শ্রমিক দ্বারা ওই কাঠ(গোল গাছ) কালনী কুশিয়ারা নদীর তীরে নামান।

গত রবিবার রাত ১১ টায় গোপন সংবাদের ভিত্তিতে আজমিরীগঞ্জ থানার ওসি মোঃ অহিদুর রহমান পিপিএম ও এস আই হুমায়ুন কবীরের নেতৃত্বে একদল পুলিশ ঘটনা স্থলে গিয়ে ওই কাছের বৈধ্যতা যাছাই করে মালিক উজ্জল মিয়াকে মোবাইল ফোনর মাধ্যমে কাঠগুলি জব্দ করা হয়েছে জানিয়ে বৈধ্য কাগজ পত্রাদি নিয়ে থানায় আসার জন্য বলেন। রাতেই উজ্জল স্থানীয় ২ দালালকে নিয়ে থানায় দফারফা করার চেষ্টা ছালায়।

ব্যর্থ হয়ে পরদিন সোমবার দালালের মাধ্যমে নগদ অর্থের বিনিময়ে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে গিয়ে ৩০ হাজার টাকা ও আজমিরীগঞ্জ থানায় ৪০ হাজার টাকার বিনিময়ে দফারফা করা হয়েছে ও রাতের আধাঁরে জব্দকৃত কাঠ অন্যত্র সড়িয়ে ফেলার পায়তার করছে এলাকায় চাউর হলে আলোচনা সমালোচনার ঝড় বইতে থাকে। এব্যপারে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সাজেদুল ইসলাম বলেন, তিনি টাকার ব্যপারে কোন কিছুই জানেন না। আর উজ্জল মিয়া উনার কার্যালয়ে যাননি।

ওসি মোঃ অহিদুর রহমান পিপিএম বলেন, অবৈধ কাঠ জব্দ করা হয়েছে, কোন প্রকার দফারফা করা হয়নি। এছাড়া শ্রমিক নিয়োগ করা হয়েছে আগামি কাল (আজ) মঙ্গঁলবার সকালে শ্রমিকদ্বারা জব্দকৃত কাঠ থানায় নিয়ে আসা হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!