রবিবার, ১২ মে ২০২৪, ১০:৩৩ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বিশ্বনাথে শহীদ মিনারের ভিত্তিপ্রস্তর স্থাপনে শফিক চৌধুরী মাতৃভাষার জন্য একমাত্র বাঙালী জাতিকেই বুকের তাজা রক্ত দিতে হয়েছে

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ১২ মার্চ, ২০১৬

৭৩৬বিশ্বনাথ ( সিলেট ) প্রতিনিধি :  সিলেট-২ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী বলেছেন, মাতৃভাষার জন্য একমাত্র বাঙালী জাতিকে বুকের তাজা রক্ত দিতে হয়েছে। এতে প্রতিষ্ঠিত হয়েছে মাতৃভাষায় কথা বলার অধিকার। বিশ্বের আর কোন জাতিকে মাতৃভাষার জন্য বুকের তাজা রক্ত দিতে হয়নি। আর জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’র নেতৃত্বেই স্বাধীন হয়েছিল এই দেশ। তাই বাংলাদেশ যতদিন থাকবে, ততদিন বাঙ্গালীদের অন্তরে বঙ্গবন্ধু বেঁচে থাকবেন। তিনি আরোও বলেন, খেলাধুলা মানুষকে অপরাধমূলক কর্মকান্ড থেকে দূরে রেখে সুস্থ ও সুন্দর সমাজ বির্নিমানের পথ দেখায়। তাই শিক্ষার্থীদেরকে সুশিক্ষা অর্জনের পাশাপাশি সবাইকে খেলাধুলাও করতে হবে। আর খেলাধুলার পৃষ্ঠপোষকতায় সমাজের বিত্তবানদের প্রবাসীদেরকে এগিয়ে আসতে হবে।

 

তিনি শনিবার দুপুরে সিলেটের বিশ্বনাথ উপজেলার ‘উত্তর বিশ্বনাথ আমজদ উল্লাহ কলেজ’ প্রাঙ্গনে প্রবাসী মাহবুর মিয়ার অর্থায়নে শহীদ মিনার নির্মানের ভিত্তিপ্রস্তর স্থাপন এবং কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতার পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথাগুলো বলেন। অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন কলেজের ছাত্র মাছুম আহমদ। বক্তব্য রাখেন কলেজের সহকারী অধ্যাপক আব্দুর রশীদ, শিক্ষার্থী আব্দুল কাদির মিলন।

 

কলেজের অধ্যক্ষ নেছার আহমদ’র সভাপতিত্বে ও প্রভাষক দেলওয়ার হোসেন’র সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবুল আখতার, রামপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ার খান, শিক্ষানুরাগী মাহবুব মিয়া, কামাল বাজার আলীম মাদ্রাসার অধ্যক্ষ এ কে এম মনোহর আলী, প্রবাসী নূরুল ইসলাম, সিলেট জেলা যুবলীগ নেতা অ্যাডভোকেট মোহাম্মদ আলমগীর, জেলা ছাত্রলীগের সহ সভাপতি সুহেল আহমদ মুন্না।

 

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা আলকাছ আলী, মুরবীŸ চান মিয়া, আব্দুন নুর ভ্রমর, খাজাঞ্চী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুন নুর, সাধারণ সম্পাদক ও খাজাঞ্চী ইউপির সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী শংকর চন্দ্র ধর, বিশ্বনাথ সদর ইউপির সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী জালাল উদ্দিন, অলংকারী ইউপির সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী প্রবাসী রফিক মিয়া, মহানগর যুবলীগের সদস্য অ্যাডভোকেট গিয়াস উদ্দিন, জেলা বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার সাংগঠনিক সম্পাদক ফয়ছল আহমদ, কলেজের দাতা সদস্য আব্দুল মুকিদ সুমন, পরিচালনা কমিটির সদস্য ইলিয়াস মিয়া, তারুজ আলী, সাবেক সদস্য জিতু মিয়া, কলেজের প্রভাষক আব্দুর রশীদ, ইলিয়াছুর রহমান, আফিয়া বেগম, আব্দুল মুমিন, সালমা আক্তার, খয়ের আহমদ, বিশ্বনাথ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিক, বিশ্বনাথ ডিগ্রী কলেজ ছাত্রলীগের সভাপতি শীতল বৈদ্য, ছাত্রলীগ নেতা আরব শাহ, এনামুল হক বিজয় প্রমুখ।

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!