শনিবার, ০৪ মে ২০২৪, ০৩:৪৫ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

আইডিয়াল হাই স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষিকার সাথে অশালীন আচরণের প্রতিবাদে ক্লাস বর্জন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১৫ মার্চ, ২০১৬

habigonj_8এম এ আই সজিব ॥ হবিগঞ্জ শহরতলীর আইডিয়াল হাই স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষিকা আঞ্জুমান আরা বেগমের সাথে অশালীন আচরণের প্রতিবাদে ক্লাস বর্জন কর্মসূচি পালন করেছেন শিক্ষকরা। গতকাল মঙ্গলবার সকালে ক্লাস বর্জন করেন তারা। এ সময় বিদ্যালয়ের শিক্ষার্থীরা দোষী ব্যক্তির শাস্তি দাবি করে বিক্ষোভ প্রদর্শন করে।

হবিগঞ্জ আইডিয়াল হাই স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আঞ্জুমান আরা বেগম, জানান বিদ্যালয় পরিচালনা কমিটির নির্বাচনকে কেন্দ্র করে গত ৮ মার্চ শহরতলীর ভাদৈ গ্রামের জনৈক যুবক শিক্ষিকা আঞ্জুমান আরা বেগমের সাথে অশালীন আচরণ করেন। বিষয়টি জানাজানি হলে ৯ মার্চ শিক্ষক-শিক্ষিকারা জরুরী সভায় দোষী ব্যক্তির শাস্তি দাবিতে ৫ দিনের আল্টিমেটাম দেন। গতকাল মঙ্গলবার ৫ দিন অতিবাহিত হলেও ওই যুবকের বিরুদ্ধে কোন ব্যবস্থা না নেয়ায় শিক্ষকরা ক্লাস বর্জন শুরু করেন। দোষী ব্যক্তির দৃষ্টান্তমূলক শাস্তি না হওয়া পর্যন্ত তারা এ কর্মসূচি চালিয়ে যাওয়ার কথা বলেন তিনি এ সময় বিদ্যালয়ের শিক্ষার্থীরাও বিক্ষোভ প্রদর্শন করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!