বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৭:২৩ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

সৌদিআরবে সিলেট বিভাগ প্রবাসী পরিষদের অভিষেক

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ১১ জানুয়ারী, ২০১৫

6947এস এইচ টিটু,সৌদিআরব থেকে: ‘ঐক্য-শান্তি- প্রগতি’ এই স্লোগানে সৌদি আরবের রিয়াদে আল-জিদা কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হলো রিয়াদস্থ সিলেট বিভাগ প্রবাসী পরিষদের অভিষেক অনুষ্ঠান (২০১৩-১০১৫)।

সিলেট বিভাগ প্রবাসী পরিষদের সভাপতি আলতাফ হোসাইন বাবুলের সভাপতিত্বে এবং মো. জুবায়ের আহমেদ ও মো. এখলাছুর রহমানের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য দেন সিলেট বিভাগ প্রবাসী পরিষদের উপদেষ্টা মো. ইরশাদ আলী, সৈয়দ মাহমুদ আলী শাহ, মো. আবুল খায়ের বাচ্চু।

উপস্থিত ছিলেন সিলেট বিভাগ প্রবাসী পরিষদের কার্যকরী কমিটির সিনিয়র সহ-সভাপতি আব্দুল আজিজ মাসুক, সহ সভাপতি মো. ইব্রাহিম আলী, সহ-সভাপতি নাজিম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক খালেদ সাহবুদ্দিন, অর্থ সম্পাদক মো. এহসানুল হক, প্রচার সম্পাদক জাবেদুর রহমান আলকাছ, সহ-প্রচার সম্পাদক আব্দুল মালেক, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মিসবাহ তফাদার, সহ-ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো. আব্দুস সালাম, দপ্তর সম্পাদক মো. খসরু আহমেদ, ধর্ম সম্পাদক ক্বারি মো. হাবিবুর রহমান, সহ-ধর্ম সম্পাদক হাফিজ আব্দুল জলিল এবং নির্বাহী সদস্যরা।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেটের বিশিষ্ট ব্যক্তিত্ব রহুল ইবনে ফয়াজি, নুরুল ইসলাম, বিশিষ্ট ব্যবসায়ী মো. কাপ্তান হোসাইন, রফিকুল ইসলাম, কবি সাহজান চঞ্চল, আব্দুস সাত্তার, মিজানুর রহমান কমল।

অনুষ্ঠানকে ঘিরে আফসানা সুলতানার সহযোগিতায় বেশ জমকালো সাজে সাজানো হয়েছিল আল-জিদা কমিউনিটি সেন্টারটি।DSC_1632

আর সে জমকালো সাজে সাজানো কমিউনিটি সেন্টারের একটি হলরুমে রিয়াদের বেশকয়েকজন জনপ্রিয় শিল্পীর অংশগ্রহণে রাখা হয়েছিল মন ছোঁয়ানো একটি সাংস্কৃতিক পর্ব। যে সাংস্কৃতিক পর্বে ওঠে আসে সিলেটের ইতিহাস, সিলেটের সৌন্দর্য, সিলেটের কৃতী সন্তানদের কথা।

সাংস্কৃতিক অনুষ্ঠানটি পরিচালনা করেন তান্নি বিনতে আলতাফ এবং নাজাত মোনা।

সাংস্কৃতিক অনুষ্ঠান ছাড়াও ছিল ক্রীড়া প্রতিযোগিতা, বাচ্চাদের অঙ্কন প্রতিযোগিতাসহ নানা বিষয় নিয়ে কুইজ প্রতিযোগিতা।

অনুষ্ঠানে সিলেটের ইতিহাস ও ঐতিহ্য তুলে ধরে নাটক পরিবেশন করে নাহিয়ান, মারুপ, মাহফুজ, রাহাত, খালিল,আরিফ। কবিতা আবৃত্তি  করেন রাইয়ান, হাদিয়া, রুমি, ইসরাত। নৃত্যে ছিল ক্ষুদে শিল্পী মোহিনী, রুমি এবং তারিন।

গানে গানে দর্শক মাতিয়ে রেখেছিলেন জাহাঙ্গির জাদু, রাজন, আপন, তানহা বিনতে আলতাফ, কারিনা।

সাংস্কৃতিক অনুষ্ঠানে যন্ত্রে ছিলেন নুরুজ্জামান সুমন, জামসেদ রানা, সালাউদ্দিন, বাবুল।

অভিষেক অনুষ্ঠানে রিয়াদ ও সৌদি আরবের বিভিন্ন অঞ্চল থেকে আসা বাংলাদেশি প্রবাসীদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। আগত অতিথিদের মাঝে র‍্যাফেল ড্র এর মাধ্যমে চারজন বিজয়ী এবং প্রতিযোগিতায় অংশ নেয়া বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন সভাপতি আলতাফ হোসাইন বাবুলসহ বিশেষ অতিথিরা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!