মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৯:৩৩ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জ শহরের বিভিন্নস্থানে অবৈধ টমটমের গ্যারেজ II অবৈধ বিদ্যুত সংযোগ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ২০ মার্চ, ২০১৬

habiganj-১২এম এ আই সজিব ॥ হবিগঞ্জ শহরের বিভিন্নস্থানে অবৈধ টমটম গ্যারেজ গড়ে উঠেছে। ভ্রাম্যমান আদালত সংযোগ বিচ্ছিন্ন করে মামলা দেয়ার পরও কিছুদিন যেতে না যেতেই বিদ্যুত অফিসের কতিপয় অসাধু কর্মচারীদের ম্যানেজ করে সংযোগ দিয়ে ফের টমটম চার্জ দিচ্ছে।

 

 

ফলে ঘন ঘন লোডশেডিং বৃদ্ধি পাচ্ছে। সম্প্রতি সিলেট বিদ্যুত আদালতের ম্যাজিস্ট্রেট মোঃ দেলোয়ার হোসেনের নেতৃত্বে চিরাকান্দি এলাকার আমিন ভূইয়ার টমটম গ্যারেজ, আলমপুর গ্রামের তাজিম ট্রেডার্স নামে আব্দুর রশিদের টমটম গ্যারেজসহ কয়েকটি গ্যারেজের সংযোগ বিচ্ছিন্ন করে মামলা দেয়া হয়। এ সব মামলায় তাদের বিরুদ্ধে আদালত থেকে গ্রেফতারী পরোয়ানা ইস্যু হয়।

 

 

 

এরপরও তারা কিছু দিন যেতে না যেতেই বিদ্যুত অফিসের অসাধু কর্মচারীদেরকে ম্যানেজ করে রাস্তার উপর দিয়ে যাওয়া মেইন লাইন থেকে সরাসরি লাইন নামিয়ে এসব টমটম চার্জ দিচ্ছে। ফলে একদিকে সরকার লাখ লাখ টাকার রাজস্ব হারাচ্ছে অন্যদিকে ঘটছে প্রতিনিয়ত দূর্ঘটনা। নাম প্রকাশে অনিচ্ছুক গ্যারেজের মালিক জানান, আমরা কমিশন দিয়েই এসব গ্যারেজ স্থাপন করেছি।

 

 

সরেজমিনে গিয়ে দেখা যায়, আলমবাজার থেকে শুরু করে রামপুর শ্মশানঘাট ও আলমপুর পর্যন্ত প্রায় ১০টিরও বেশি অবৈধ টমটম গ্যারেজ গড়ে উঠেছে। আর এসব টমটম গ্যারেজে অবাধে টমটম গ্যারেজ চার্জ দেয়া হচ্ছে। এ ব্যাপারে বিদ্যুত অফিসের সহকারি প্রকৌশলী শরিফুল ইসলাম জানান, সরকারের নির্দেশনা অনুযায়ী টমটম গ্যারেজে বিদ্যুত সংযোগ দেয়ার অনুমতি এসেছে। আমরা ইতোমধ্যে তিনটি গ্যারেজের অনুমতি দিয়েছি। অপরগুলোর লাইন বিচ্ছিন্নসহ মামলা রয়েছে। লুকিয়ে এসব সংযোগ দিলে ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!