রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৩:২৫ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুরে পূর্ব বিরোধের জের ধরে নিরিহ কৃষকের মালামাল লুট সব কিছু হারিয়ে খোলা আকাশের নিচে বসবাস

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ২৪ এপ্রিল, ২০১৬

87স্টাফ রিপোর্টার-মাধবপুর উপজেলার চৌমুহনী ইউনিয়নের কমলানগর গ্রামে পূর্ব বিরোধের জের ধরে নিরিহ কৃষকের মালামাল লুট করে নিয়ে যায় স্থানীয় প্রভাবশালীরা। সব কিছু হারিয়ে খোলা আকাশের নিচে বসবাস করছে নিরিহ কৃষক ফরিদ মিয়া ও তার পরিবার। এ বিষয়ে থানায় অভিযোগ দাখিল করা হয়েছে ।

অভিযোগ সূত্রে জানা যায়,উপজেলার চৌমুহনী ইউনিয়নের কমলানগর গ্রামের মৃত আঃ সহিদের পুত্র মাসুক মিয়া এবং জলফু মিয়ার পুত্র ফরিদ মিয়ার মাঝে গত কয়েক বছর যাবত জমি সংক্রান্ত্র বিষয় নিয়ে বিরোধ চলে আসছিল। পূর্ব বিরোধের জের ধরে গত ১৯ ই এপ্রিল মঙ্গলবার সকালে কমলানগর গ্রামের প্রভাবশালী মৃত আঃ সহিদের পুত্র মাসুক মিয়া (৩৬)এবং তালিব হোসেনের পুত্র আঃ ছোবান(৪৮) গংরা একই গ্রামের নিরিহ কৃষক জলফু মিয়ার পুত্র ফরিদ মিয়ার বাড়ীতে হামলা চালিয়ে বাড়ীর বাসিন্দাদের মারপিট করে আসবাপত্র ভাংচুর এবং মালামাল লুট করে নিয়ে যায়।
36

সরেজমিনে গিয়ে দেখা যায়,মাসুক মিয়া এবং ছোবান মিয়া গংরা নিরিহ কৃষক ফরিদ মিয়ার বসত ঘরের ওপরের টিনের চাউনি খুলে ঘরে প্রবেশ করে ব্যাপকভাবে মূল্যবান জিনিসপত্র ভাঙ্গচুর করে এবং মূল্যবান মালামাল লুট করে নিয়ে যায়। সব কিছু লুট করে নিয়ে যাওয়ার ফলে নিরিহ কৃষক ফরিদ মিয়ার পরিবার সব কিছু হারিয়ে খোলা আকাশের নিচে বসবাস করছে। বসত বাড়ীতে হামলাকালে নিরিহ কৃষক ফরিদ মিয়া ও তার পরিবারের লোকজন প্রভাবশালী মাসুক মিয়া ও ছোবান মিয়াকে বাধাঁ দেয় ।

কিন্তু প্রভাবশালী মাসুক মিয়া এবং আঃ ছোবান গংরা বাধাঁ উপেক্ষা করে পাল্টা হামলা চালিয়ে নিরিহ কৃষক ফরিদ মিয়াসহ বাড়ির বাসিন্দাদের পিটিয়ে আহত করে। আহত কৃষক ফরিদ মিয়াসহ বাড়ির বাসিন্দাদের মাধবপুর সদর হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হয়। ঘটনার দিন তাৎক্ষনিক খবর পেয়ে মাধবপুর থানার উপ পরিদর্শক(এসআই) মমিনুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন। পরে এ বিষয়ে নিরিহ কৃষক ফরিদ মিয়া বাদী হয়ে কমলানগর গ্রামের মৃত আঃ সহিদের পুত্র মাসুক মিয়াকে প্রধান আসামী করে ১৩জনের নাম উল্লেখ করে মাধবপুর থানায় একটি মামলা দায়ের করে।মামলার তদন্তকারী কর্মকর্তা মাধবপুর থানার এসআই মমিনুল ইসলাম জানান,ঘটনা তদন্ত করে ঘটনার সত্যতা পাওয়া গিয়েছে। বর্তমান অবস্থায় আসামীরা পলাতক রয়েছে আসামী গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!