সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৪:৪৪ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

ভাইবার ও ট্যাঙ্গো বন্ধ হয়ে গেছে

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ১৮ জানুয়ারী, ২০১৫

viberইন্টারনেটে ফ্রি কল, চ্যাট ও কনটেন্ট আদান প্রদানের সফটওয়্যার ভাইবার ও ট্যাঙ্গো বন্ধ করে দিয়েছে সরকার। রোববার সকাল থেকেই ব্যবহারকারীরা সফটওয়্যারটি ব্যবহার করতে পারছেন না।

বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি) বিষয়টি আনুষ্ঠানিকভাবে স্বীকার করছে না। তবে অস্বীকারও করেনি।

এ ব্যাপারে বিটিআরসির সচিব সারোয়ার আলমের কাছে জানতে চাইলে তিনি বলেন, এরকম কোনো সিদ্ধান্তের কথা আনুষ্ঠানিকভাবে তার গোচরে আসেনি। তবে তিনি সরাসরি অস্বীকারও করেননি।

তবে কমিশনের একজন ঊর্ধ্বতন কর্মকর্তা না প্রকাশ না করার শর্তে  বলেন, ‘সরকারের ওপরের মহলের নির্দেশে তো অনেক সময় অনেক কিছুই হয়। এটিও সেরকম আরকি!’

এদিকে ইন্টারন্যাশনাল ইন্টারনেট গেটওয়ের (আইআইজি) এক কর্মকর্তা নাম প্রকাশ না করার শর্তে বাংলামেইলকে জানান, গতকাল শনিবার সন্ধ্যায় ভাইবার ও ট্যাঙ্গো বন্ধ করে দেয়ার নির্দেশনা সম্বলিত একটি চিঠি তাদের কাছে গেছে। চিঠিতে শনিবার দিবাগত রাত দেড়টা থেকে রোববার সন্ধ্যা ৬টা/ পর্যন্ত ওই সফটওয়্যার দুটির সেবা বন্ধ রাখার নির্দেশ দেয়া হয়েছে।

চিঠিতে স্বাক্ষর করেছেন বিটিআরসির অ্যাসিস্ট্যান্ট সিস্টেম সার্ভিস তউসিফ শাহরিয়ার।

বিএনপি নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের ডাকা অনির্দিষ্টকালের অবরোধে দেশব্যাপী নাশকতা ঠেকাতেই এ সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে জানানো হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!