বুধবার, ০১ মে ২০২৪, ১০:৫৬ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে মোবাইল কোর্টের অভিযান ফলে ফরমালিন নেই! ॥ হোটেল মুন ষ্টার‘কে জরিমানা

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ২০ জুন, ২০১৬

8469এটিএম সালাম, নবীগঞ্জ থেকে : পবিত্র রমজান মাস উপলক্ষে নবীগঞ্জ শহরে মোবাইল কোর্টের অভিযান পরিচালনা করা হয়েছে। সোমবার সকালে ভ্রাম্যমান আদালতের বিচারক ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাসুম বিল্লাহ‘র নেতৃত্বে বিএসটিআই‘র টিম সাথে নিয়ে শহরের বিভিন্ন দোকানে এ অভিযান পরিচালানা করা হয়।

অভিযানে শহরের ফলের দোকানগুলো থেকে বিভিন্ন জাতের ফলের নমুনা সংগ্রহ করে তা বিএসটিআইতে পরীক্ষা করা হয়। এর মধ্যে কোনটিতেই ফরমালিনের কোন অস্তিত্ব পাওয়া যায়নি। পরে শহরের মুন ষ্টার হোটেলে ইফতার সামগ্রী খোলামেলা পরিবেশে ডেকে না রাখায় হোটেল মালিকের নিকট নগদ ৫শত টাকা জরিমানা আদায় করা হয়। এবং ইফতার সামগ্রীগুলো জব্দ করা হয়।

অপর দিকে, মুন ষ্টার হোটেলের পার্শ্বে রায় টেড্রার্স ও জননী এন্ড শংকরী চাউলের আড়ৎ এর ব্যবসায়ীকে লাইসেন্স নবায়ন না করায় আটক করা হয়। পরে ৭ দিনের মধ্যে লাইসেন্স করবে মর্মে মুচলেকায় মুক্ত করা হয়। মোবাইল কোর্টের অভিযানে ছিলেন, সিলেট বিএসটিআই‘র পরিদর্শক আজিজুল হাকিম, নবীগঞ্জ সেনেটারী অফিসার নূরে আলম সিদ্দিকী, ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তরের আল-আমীন। তাদের সহযোগীতা করেন থানার একদল পুলিশ। এতে উপস্থিত ছিলেন নবীগঞ্জ প্রেসক্লাবের নেতৃবৃন্দ।

মধু মাসের ফলের ফরমালিনের নিরব আতংকে ছিলেন নবীগঞ্জবাসী।

মোবাইল কোর্টের এ অভিযানে পরীক্ষায় ফরমালিন না পাওয়ায় অনেকটা সন্দেহ ছাড়াই ফল কিনতে পারবেন বলে স্বস্থি ফিরে এসেছে জনমনে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!