সোমবার, ০৬ মে ২০২৪, ০৬:১০ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে ১৮ হাজার দরিদ্র পরিবারে বিজিএফ’র চাল বিতরন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শুক্রবার, ২৪ জুন, ২০১৬

hobiganj .shaistaganjখন্দকার আলাউদ্দিন ॥ ঈদ উপলক্ষে চুনারুঘাট উপজেলার ১০টি ইউনিয়ন ও একটি পৌরসভার প্রায় ১৮ হাজার দরিদ্র ও দুস্থ পরিবারে ৩৬৯ মেঃটন বিজিএফ’র চাল বরাদ্ধ দেওয়া হয়েছে। ইতোমধ্যে এসব চাল দরিদ্র পরিবারে বিতরন করেছেন ইউপি চেয়ারম্যানগন। প্রত্যেক পরিবারে ২০ কেজি করে চাল দেওয়া হচ্ছে। ত্রান ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রনালয় থেকে ঈদ উপলক্ষে চুনারুঘাট উপজেলার ১০টি ইউনিয়নে ২৭৭ মেঃটন এবং পৌরসভায় ৯২ মেঃ টন বিজিএফ’র চাল বরাদ্ধ দেওয়া হযেছে।

এসব চাল ১০টি ইউনিয়নের ১৩ হাজার ৮শ ৬৬ এবং পৌরসভার ৪ হাজার ২শ দুস্থ ও দরিদ্র পরিবারে ২০ কেজি বিতরণ করা হচ্ছে। উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মাসুদুল ইসলাম জানান, এসব চাল ঈদের পুব্ধেসঢ়র্; গরিব পরিবারে বিতরণ করা হবে। স্থানীয় ইউপি চেযারম্যান ও ইউপি সদস্যা তালিকা তৈরী করে প্রত্যেককে ২০ কেজি করে চাল বিতরণ করবেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!