বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০৮:৩১ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুরের সৈয়দ সঈদউদ্দিন কলেজের ছাত্রী অপহরণ ॥ দুই লম্পট গ্রেফতার

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: সোমবার, ৮ ডিসেম্বর, ২০১৪

896578মাধবপুর থেকে : মাধবপুর সৈয়দ সঈদউদ্দিন বিশ্ববিদ্যালয় কলেজের ১ম বর্ষের এক ছাত্রীকে অপহরণ করে নিয়ে গেছে একই এলাকার দিলীপ রায়ের ছেলে জনি রায় (১৯) গং। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে দুলাল রায় (২৬) ও জুয়েল রায় (২৩) নামে দুই যুবককে আটক করেছে পুলিশ। এ ব্যাপারে ছাত্রীর পিতা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন।
অভিযোগে জানা যায়, সৈয়দ সঈদউদ্দিন কলেজের ১ম বর্ষের ছাত্রী, মাধবপুর পৌরসভার গুমুটিয়া এলাকার খলিলুর রহমানের মেয়ে মারুফা আক্তার বিউটিকে কলেজে যাওয়া-আসার পথে প্রায়ই প্রেম নিবেদন করতো একই এলাকার দিলীপ রায়ের ছেলে জনি রায়। গতকাল রবিবার বিকেলে কলেজ থেকে ফেরার পথে মালিপাড়া ব্রিজের নিকট জনি ও তার বন্ধুরা জোর করে বিউটিকে মাইক্রোবাসে তুলে অপহরণ করে নিয়ে যায়। এ ব্যাপারে বিউটির পিতা খলিলুর রহমান থানায় মামলা দায়ের করলে থানার এসআই সামস্-ই-তাবরীজ অভিযান চালিয়ে জনি’র ভাই দুলাল রায় ও জুয়েল রায়কে গ্রেফতার করে।
মাধবপুর থানার ওসি আব্দুল বাছেদ জানান, অপহৃত ছাত্রীকে উদ্ধারে পুলিশ অভিযান চালাচ্ছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!