সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৪:৫০ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে ইমামের জানাজায় সংঘবদ্ধ পটেক চোরের হানায় শতাধিক মুসল্লীর মোবাইল ও নগদ টাকা চুরি ॥ আটক ৩

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১৮ আগস্ট, ২০১৬

আটকখন্দকার আলাউদ্দিন, চুনারুঘাট ॥ নিউ ইয়র্কে নিহত ইমাম মাওলানা আলাউদ্দিন আখঞ্জির নামাজে জানাজায় শতাধিক মুসল্লীর মোবাইল ও নগদ টাকা পয়সা খোয়া গেছে। একটি সংঘবদ্ধ পকেটচোর নামাজে জানাজার সময় মুসল্লীদের পকেট থেকে মোবাইল ও নগদ টাকাসহ মুল্যবান কাগজপত্র নেয়। চোরেরা ৫ হাজার থেকে ২০ হাজার টাকা পর্যন্ত চুরি করে নিয়ে যায়। পরে লাশ দাফনের সময় কবরস্থান থেকে ৩ পকেট চোরকে জনতা আটক করে গনধোলাই দিয়ে পুলিশে দিয়েছে।

বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টায় নিহত ইমামের গ্রামের বাড়ি আমুরোড ঈদগা মাঠে শেষ নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। জানাজা শেষে বেশ কয়েকজন মুসল্লী তাদের পকেট হাত দিতেই দেখেন সাথে থাকা মোবাইল,মানিব্যাগ ও নগদ টাকাসহ মুল্যবান কাগজপত্র নেই। তারা এবিষয়টি উপস্থিত মুসল্লীদের জানাতেই সাথে সাথে শতাধিক মুসল্লী তাদের মোবাইল, নগদ টাকাসহ কাগজপত্র খোয়া যাওয়ার কথা জানান দিতে থাকেন। এসময় সকল মুসল্লীদের মধ্যে আতংক দেখা দেয়। যাদের মোবাইল ও টাকা খোয়া গেছে, তাদের কয়েকজন হলেন চুনারুঘাট উপজেলা আহলে সুন্নাত ওয়াল জামাতের সভাপতি আলহাজ্ব আবুল হোসেন আকল মিয়া, সাবেক ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আঃ লতিব, সাংবাদিক আব্ধসঢ়;দুর রাজ্জাক রাজু, মনিরুল হক রকিব প্রমুখ। পরে পকেটে হাত দিয়ে মুসল্লীরা ঈদগা ত্যাগ করেন এবং পকেট চোরের সন্ধান করতে থাকেন।

লাশ নিজ গ্রাম গোছাপাড়া কবরপাড়ে নিয়ে যাওয়ার পর সেখানেও সংঘবদ্ধ পটেকচোররা হানা দেয়। এসময় নিহত আলাউদ্দিন আখঞ্জির ছেলে ফয়েজ উদ্দিন আখঞ্জির পকেট থেকে মোবাইল চুরি করার সময় হাতে নাতে দুজনকে আটক করে গনধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করা হয়। পরে পুলিশ ও জনতা বিভিন্ন স্থানে তল্লাশী করে আরো এক জনকে আটক করে। প্রাথমিক ভাবে জানা গেছে, তাদের প্রত্যেকের বাড়ি ঢাকা জেলায়। বৃহৎ এ জামাতের কথা শুনে সংঘবদ্ধ পকেটচোর চক্রটি ঢাকা থেকে এসে এঘটনা ঘটায়। চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ নির্মলেন্দু চক্রবর্তী জানান, তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!