শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৫:৫৫ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটের পাইকপাড়া ইউনিয়নে ব্যাকের সিটিজেন কমিটি গঠন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ৩১ আগস্ট, ২০১৬
Exif_JPEG_420

Exif_JPEG_420

চুনারুঘাট প্রতিনিধি ঃ চুনারুঘাট উপজেলার পাইকপাড়া ইউনিয়নে ব্যাক সামাজিক ক্ষমতায়ন কর্মসূচির স্থানীয় সরকারকে শক্তিশালী করন কার্যক্রমক নিয়ে প্রশিক্ষিত স্বেচ্ছাব্রতী ইউনিয়নের জনপ্রতিনিধি স্থানীয় গন্যমান্য ব্যক্তিদের নিয়ে ১৭ সদস্য বিশিষ্ট সিটিজেন কমিটি গঠন করা হয়েছে।

সকাল ১১টায় চুনারুঘাট ব্যাক অফিসের উদ্যোগে পাইকপাড়া ইউনিয়ন পরিষদের সভা কক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় উপস্থিত ছিলেন ইউনিয়ন পরিষদ সচিব মাসুদ আহমেদ, ব্যাক সামাজিক ক্ষমতায়ন কর্মসূচির সিনিয়র জেলা ব্যবস্থাপক হারুনুর রশীদ, এসএস গৌমতম কুমার দেব, চুনারুঘাট ব্যাক সামাজিক ক্ষমতায়ন অফিসার অল্লিকা দাশ।

পরে সর্বস্মতিক্রমে মোঃ আবু হানিফফে আহ্বায়ক ও মোঃ ফজলুল হক ছিদ্দিকী, মোঃ সিরাজুল ইসলামকে যুগ্ন-আহবায়ক করে ১৭ সদস্য বিশিষ্ট কমিটি ব্যাক সিটিজেন গঠন করা হয়েছে। সভায় ইউনিয়ন পরিষদের কার্যক্রমের জন-সম্পৃক্তা বৃদ্ধি করার মাধ্যমে পরিষদের কার্যক্রমের স্বচ্ছতা ও জবাব দিহিতা নিশ্চিত করতে উক্ত কমিটি গঠন হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!