বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ১২:৩৭ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে মাল্টিমিডিয়া ক্লাস রুম উদ্বোধনীতে এমপি মাহবুব আলী ॥ শিক্ষিত নয় সুশিক্ষায় শিক্ষিত হওয়ার আহবান

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ৪ সেপ্টেম্বর, ২০১৬
????

????

????

এম এস জিলানী আখনজী, চুনারুঘাট (হবিগঞ্জ) থেকে ॥ শিক্ষা কার্যক্রমকে তরান্বিত করতে প্রত্যেক শিক্ষা প্রতিষ্ঠানে মাল্টিমিডিয়া ক্লাস রুম সৃষ্টি সরকারের অন্যতম প্রতিশ্রুতি।

চুনারুঘাট উপজেলার আহম্মদাবাদ ইউনিয়নের ঐতিহ্যবাহী কালিশিরী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ-মাল্টিমিডিয়া ক্লাস রুম ও শিশু শ্রেণী উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি (চুনারুঘাট-মাধবপুর) ৪ আসনের এমপি এডভোকেট মাহবুব আলী বলেছেন, শুধু শিক্ষিত হলে চলবে না, সুশিক্ষায় শিক্ষিত হয়ে মানুষের সেবা করার আহবান জানান তিনি।

গত ৩ সেপ্টেম্বর সকাল ১১ টার দিকে কালিশিরী বিদ্যালয়ে ২ লক্ষ ৮০ হাজার টাকা ব্যায়ে সিলেট বিভাগের মাঝে সবচেয়ে ব্যয়বহুল মনিটর স্কীন দিয়ে মাল্টিমিডিয়া ক্লাস রুম ও শিশু শ্রেণীর শুভ উদ্বোধন ঘোষনা করা হয়।

প্রধান শিক্ষক মতিউর রহমান ও সহকারী শিক্ষক সুমন কান্তি দেবরায়ের সঞ্চালনায় এস.এম.সি সভাপতি মুজিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন তিলাওয়াত পাঠ করে খলিলুর রহমান ও গীতা পাঠ করে সুকণ্যা দেবরায়। প্রধান অতিথিকে ফুল দিয়ে বরণ ও মানপত্র পাঠ করে মেহজাবিন দৃষ্টি।

????

????

এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আহমেদ জামিল, উপজেলা আওয়ামীলীগের সভাপতি এড: আকবর হোসেন জিতু,আহম্মদাবাদ ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আবেদ হাসনাত চৌধুরী সনজু, আমুরোড কলেজের অধ্যক্ষ আলাউদ্দিন, রাণীগঞ্জ বিদ্যালয়ের প্রধা: শিক্ষক আব্দুস সামাদ, উপজেলা সহ: শিক্ষা অফিসার কুশল আহমেদ রণি, সহ: অফিসার আ: রউফ মিয়া, জেলা শ্রেষ্ঠ শিক্ষক জালাল উদ্দিন, প্রধান শিক্ষক ফখরুল ইসলাম, প্রধান শিক্ষ আ: রহিম চৌধুরী, প্রধান শিক্ষক দ্বিজেন্দ্র শর্মা, ওয়াহিদুল ইসলাম অত্র বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষীকাবৃন্দ আব্দুল মালেক, ছালেহ আহমদ আখঞ্জী, জিতু মিয়া খন্দকার, কামাল আহমেদ, আলী হায়দার,রিতা হোম চৌধুরী ও শামছুন্নাহার প্রমূখ। এ সময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, দেশ আজ ডিজিটাল তাই তোমরা ডিজিটাল ক্লাস রুম সুবিধা ভোগ করছো। তিনি আরও বলেন আমাকে একজন শিক্ষিত মা দাও আমি একটি শিক্ষিত জাতি দেব’।

নারী শিক্ষা খুবই জরুরী একটি বিষয়। মা শিক্ষিত হলে জাতি শিক্ষিত হবে।

উল্লেখ্য যে, এলাকাবাসীর দাবী আমু চা-বাগান থেকে আমতলী পর্যন্ত রাস্তা পাকা করনের দাবী জানালে তিনি সভাস্থলেই দাবী মেনে নেন ও অচিরেই রাস্তা পাকাকরণ কাজ শুরু হবে বলে আশ্বাস দেন জনগনকে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!