রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৮:২১ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুরে সড়ক দুর্ঘটনায় দুই মহিলা নিহত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ৩১ জানুয়ারী, ২০১৫

693
মাধবপুর থেকে সংবাদদাতা : ঢাকা-সিলেট মহাসড়কের মাধবপুর উপজেলা সদরে সড়ক দুর্ঘটনায় ২ মহিলা মারা গেছে। নিহতরা হলেন- মাধবপুর পৌর এলাকার যমুনা বাড়ির মৃত চান মিয়ার স্ত্রী কাঞ্চন বানু (৬০) ও আদাঐর গ্রামের বাসিন্দা ইউপি মেম্বার সাজিদুর রহমান কনার মেয়ে রিভা আক্তার আক্তার (২৫)।
স্থানীয় সূত্র জানায়, শুক্রবার সকাল ৯টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের সিলেট বিভাগের প্রবেশদ্বার মাধবপুর উপজেলা সদরের সোনাই নদীর ব্রিজের উত্তর পাশে ইসলামী ফিলিং স্টেশনের সামনে সিএনজি ও ট্রাকের সংঘর্ষে রিভা আক্তার মারা যান। তিনি একটি সিএনজিযোগে মাধবপুর আসছিলেন। দুর্ঘটনায় সিএনজি চালকসহ ৩ জন আহত হয়েছে।
অপরদিকে, শুক্রবার সকাল ১০টার দিকে মাধবপুর উপজেলা সদরের ফায়ার সার্ভিস স্টেশনের কাছে কাঞ্চন বানু রাস্তা পারাপারের সময় সিলেটগামী একটি নাম্বারবিহীন পিকআপ ভ্যান তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। এ সময় জনতা পিকআপ ভ্যান ও চালককে আটক করে। খবর পেয়ে শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার এসআই সুহৃদ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার এবং আটক পিকআপ ভ্যান ও চালককে থানায় নিয়ে যান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!