শুক্রবার, ১৭ মে ২০২৪, ০১:১৯ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

এডভোকেট মাহবুব আলী এম’পির সঙ্গে জেলা পরিষদ নির্বাচনের সদস্য পদপ্রার্থী মিজানুর রহমান বাবুলের সৌজন্য স্বাক্ষাত

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ১৯ নভেম্বর, ২০১৬

এম এস জিলানী আখনজী, চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি ॥ চুনারুঘাট-মাধবপুর-৪ আসনের সংসদ সদস্য এডভোকেট মাহবুব আলী এম’পির সাথে সৌজন্যে স্বাক্ষাত করে কুশল বিনিময় করেন চুনারুঘাট উপজেলার ১২নং ওয়ার্ডের জেলা পরিষদ নির্বাাচনের সদস্য পদপ্রার্থী তরুন রাজনীতিবিদ ও সাবেক ছাত্রলীগনেতা মিজানুর রহমান বাবুল।

এ সময় এডভোকেট মাহবুব আলী এমপি ও মিজানুর রহমান বাবুলকে হাস্যোজ্জ্বল দেখা যায়। এর পূর্বে চুনারুঘাট উপজেলা থেকে মোটর সাইকেল শোডাউনের মাধ্যমে এ তরুন রাজনীতিবিদ এমপি মহোদয়ের সঙ্গে স্বাক্ষাত করেন।

গত ১৮ নভেম্বর দুপুর ২টায় একটি ইউনিয়ন হলরুমে সৌজন্য স্বাক্ষাত হয়। এ সময় পৌর আওয়ামীলীগের সভাপতি মোঃ আবু তাহের মিয়া মহালদার, যুবলীগ নেতা শামছুর রহমান বাহার ও উপজেলা তাতীলীগের যুগ্ম-আহবায়ক এমরান হোসেন স্বপন সাই সহ অনেকেই উপস্থিত ছিলেন। সংক্ষিপ্ত এক আলোচনায় এডভোকেট মাহবুব আলী এমপি বলেন বর্তমানে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!