বুধবার, ১৫ মে ২০২৪, ০৭:১৫ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাধবপুরে এলজিইডির রাস্তার কাজে অনিয়ম

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ৪ ফেব্রুয়ারী, ২০১৫

pic-madhabpur-0
হীরেশ ভট্টাচার্য্য হিরো : অগ্রঅধিকার ভিত্তিতে গুরুত্বপূর্ন অবকাঠামো উন্নয়ন প্রকল্পের আওতায় ৯৪ লক্ষ টাকা ব্যয়ে হবিগঞ্জের মাধবপুর উপজেলার কমলপুর গ্রামের রাস্তা পাকাকরণে অনিয়ম ও র্দূনীতির অভিযোগ এলাকাবাসী উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট বুধবার সকালে লিখিত অভিযোগ দিয়েছেন। স্থানীয় লোকদের প্রতিবাদ ও বিক্ষোভের মুখে বর্তমানে এ রাস্তায় কাজ বন্ধ রয়েছে। অভিযোগে জানা যায়, মের্সাস খান এন্টার প্রাইজ নামে একটি ঠিকাদারী প্রতিষ্ঠান ২ কিলোমিটার কমলপুর রাস্তার কার্পেটিং কাজের দরপত্র পায়। ২০১২সালের ১৮ অক্টোবর কাজ শুরু হয়ে ২০১৩ সালের ১৮ জুলাইয়ের মধ্যে উক্ত রাস্তার কাজ সম্পন্ন হওয়ার কথা।

কাজ শুরুতেই নিম্ন মানের কংক্রিট ও বালুর পরিবর্তে মাটি দিয়ে রাস্তার কাজ শুরু করলে এলাকাবাসী বাধা দিয়ে সিডিউল দেখতে চাইলে স্থানীয় এক ইউপি সদস্যের সহযোগিতায় এলাকাবাসীর নামে থানায় জিডি করার হুমকি দেয়। কিছু দিন কাজ করার পর ২বছর আগে ঠিকাদারের লোকজন রাস্তার কাজ অসমাপ্ত রেখে চলে যায়। গত ১ সপ্তাহ আগে আবার ঠিকাদারের লোকজন আবার এ রাস্তার কার্পেটিং কাজ শুরু করে। এতে স্থানীয় লোকজন দেখতে পায় বিটুমিনের পরিমাণ কম দিয়ে পুড়া মবিল দিয়ে রাস্তার ধুলো বালু না সরিয়ে এতে কার্পেটিং আস্তরণ শুরু করে। সামান্য যানবাহন চলাচলের পরই রাস্তার কার্পেটিংয়ের আস্তরণ দ্রুত সরে যাচ্ছে। এ বিষয়টি স্থানীয় লোকজন ঠিকাদারদের নজরে আনলে তারা এর কোনো কর্ণপাত করেনি।

পরে এলাকাবাসী কাজ বন্ধের দাবিতে বিক্ষোভ প্রদর্শন করলে ঠিকাদারের লোকজন কাজ বন্ধ রাখে। ঠিকাদারী প্রতিষ্ঠানের মালিক মহসিন আলমের সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, সিডিউল অনুযায়ী কাজ হচ্ছে। এখানে কাজ ফাঁকি দেওয়ার কোনো সুযোগ নেই। চৌমুহনী ইউনিয়ন চেয়ারম্যান মাহবুবুুর রহমান সোহাগ জানান, এ রাস্তায় নিম্ন মানের কাজের অভিযোগ স্থানীয় লোকজন দীর্ঘ দিন ধরে করে আসছে। তিনি তাদের উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট লিখিত অভিযোগের পরামর্শ দিয়েছেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রাশেদুল ইসলাম জানান, এলাকাবাসীর পক্ষ থেকে লিখিত অভিযোগ পেয়েছি। এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!