বুধবার, ০১ মে ২০২৪, ০৫:২৫ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শায়েস্তাগঞ্জের লস্করপুরে রেল লাইন উপড়ে ফেলার গুজবে তোলপাড়

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বুধবার, ৪ ফেব্রুয়ারী, ২০১৫

58967
মামুন চৌধুরী : ঢাকা-সিলেট রেলপথের হবিগঞ্জ সদর উপজেলার লস্করপুরে রেল লাইন উপড়ে ফেলার গুজবে তোলপাড় শুরু হয়। এ ঘটনায় দুইটি ট্রেন আধা ঘণ্টা আটকা পড়ে। তবে লাইনের শিকের জোড়ায় কয়েকটি নাট বল্টুতে ত্রুটি পাওয়ার পর মেরামত করা হয়েছে।

বুধবার দুপুরে সরেজমির পরিদর্শনকালে জানা গেছে, হঠাৎ শোনা যায় লস্করপুরে রেল লাইন উপড়ে ফেলা হয়েছে। তাৎক্ষণিক কর্তব্যরত লস্করপুর রেল গেটম্যান ও আনসাররা কর্তৃপক্ষকে বিষয়টি সম্পর্কে অবগত করলে তারা ট্রেন বন্ধ রাখার নির্দেশ দেন।

এ সময় সাটিয়াজুরেিত চট্রগ্রামগামী পাহাড়িকা ও শায়েস্তাগঞ্জে সিলেটগামী তেলবাহী ট্রেন আটকা পড়ে। পরে রেলওয়ের লোকজন, টহলরত আনসাররা রেলপথ চেক শুরু করেন। পরে পুরানবাজার রেলওয়ে ব্রিজের কাছে ত্রুটি ধরা পড়ে। তাৎক্ষণিক রেল লাইনের শিকের জোড়ার নাট বল্টুগুলো মেরামত করে ট্রেন চালু হয়।

এ ব্যাপারে শায়েস্তাগঞ্জ রেলওয়ে জংশনের স্টেশন মাস্টার জাহাঙ্গীর আলম বলেন, রেল লাইন উপড়ে ফেলার গুজব উঠেছিল। সাামান্য ত্রুটি ছিল মেরামত করা হয়েছে। ট্রেন চলাচল করছে। এখন কোনো সমস্যা নেই।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!