বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১১:৪১ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

হবিগঞ্জে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট আজ

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২৯ নভেম্বর, ২০১৬

নিজস্ব প্রতিনিধি : হবিগঞ্জ জেলায় সকল অবৈধ টমটম ও অন্যান্য সকল অবৈধ গাড়ি চলচল বন্ধের দাবীতে মঙ্গলবার ভোর থেকে অনির্দিষ্টকালের জন্য পরিবহন ধর্মঘটের ডাক দিয়েছে হবিগঞ্জ জেলা সড়ক পরিবহন ও মালিক শ্রমিক এক্য পরিষদ।

গত শনিবার রাতে হবিগঞ্জ মটর মালিক গ্র“পের এক জরুরী সভায় এ সিদ্ধান্ত গ্রহন করা হয়েছে।

এ ব্যাপারে মটর মালিক গ্র“পের সভাপতি আলহাজ্ব ফজলুর রহমান চৌধুরী জানান, জেলায় অবৈধ টমটম ও অন্যন্য সকল অবৈধ গাড়ি চলাচল বন্ধের দাবীতে আজ মঙ্গলবার ভোর থেকে হবিগঞ্জ জেলার মালিক শ্রমিক ঐক্য পরিষদের আওতাধীন সকল পরিবহন, বাস, মিনিবাস, ট্রাক, পিকআপ, ম্যাক্সি, ইমা, টেম্পু, জীব, হবিগঞ্জ-ঢাকা বাসসহ সকল প্রকার গাড়ি চলাচল বন্ধ থাকবে। কোন সড়কে যানবাহন চলাচল করা যাবে না।

এ ব্যাপারে হবিগঞ্জ জেলা সড়ক পরিবহন ও মালিক শ্রমিক এক্য পরিষদের সদস্য সচিব শঙ্খ শুভ্র রায় জানান, মহাসড়ক সহ সকল সড়কে অবৈধ টমটম চলাচলের ব্যাপারে ইতিমধ্যে আমরা জেলা প্রশাসক, পুলিশ প্রশাসনসহ বিভিন্ন দপ্তরে স্মারকলিপির মাধ্যমে অবগত করেছি।

আমরা একটি আল্টিমেটমাও দিয়েছে কিন্তু কাজ হয়নি তাই বাদ্য হয়ে আজ থেকে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট আহ্বান করা হয়েছে। তিনি জানান আমাদের দাবী বাস্তবায়ন না হওয়া পর্যন্ত পরিবহন ধর্মঘট অব্যাহত থাকবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!