বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৬:৫১ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে ইয়াবা ট্যাবলেট সহ ৫ মাদক ব্যবসায়ী আটক

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২৯ নভেম্বর, ২০১৬

সানিউর রহমান তালুকদার, নবীগঞ্জ থেকে॥ নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ ফাঁড়ি পুলিশ ৪২ পিস ইয়াবা ট্যাবলেট সহ ৫ মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

গত সোমবার রাতে ইনাতগঞ্জের প্রজাতপুর গ্রাম থেকে তাদেরকে আটক করা হয়। আটককৃতরা হলো- ইনাতগঞ্জ ইউনিয়নের মধ্যসমত গ্রামের সিরাজ উদ্দিনের পুত্র ছালে হক (৩০), বানিউন গ্রামের মতচ্ছির উল্লার পুত্র শেলু আহমেদ (২৫), প্রজাতপুর গ্রামের মৃত ইছমত উল্লার পুত্র সাদ মিয়া (২৬), মোস্তাপুর (পাঠান বাড়ি) গ্রামের সমুজ খাঁনের পুত্র সমশের খাঁন (২৮), ও জগন্নাতপুর উপজেলার আলীপুর গ্রামের নিতেশ রায়ের পুত্র নিটু রায় প্রকাশ মিটু (৩৪)। পুলিশ সূত্রে জানা যায়, আটককৃত মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন ধরে ওই এলাকার বিভিন্ন স্থানে অভিনব কায়দায় সর্বনাশা যৌন উত্তেজক ইয়াবা ট্যাবলেট’সহ বিভিন্ন মাদকদ্রব্য বিক্রি করে আসছিল।

এতে করে এলাকার উঠতি বয়সের যুবক ও স্কুল কলেজের পড়–য়া শিক্ষার্থীরা বিপদগামী হচ্ছে। গত সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে ইনতাগঞ্জ পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস আই ধর্মজিৎ সিনহার নেতৃত্বে একদল পুলিশ বিশেষ অভিযান চালিয়ে প্রজাতপুর গ্রামে ইয়াবা ট্যবলেট বিক্রির সময় তাদের হাতেনাতে আটক করে। এসময় তাদের কাছ থেকে ৪২ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় সংশ্লিষ্ট মাদক আইনে পুলিশ বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!