বুধবার, ০৮ মে ২০২৪, ১০:২৫ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

চুনারুঘাটে শীতার্থ দরিদ্রের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন॥ব্যরিষ্টার সায়েদুল হক সুমন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ১০ ডিসেম্বর, ২০১৬

এম এস জিলানী আখনজী, চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি ॥ হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার আহম্মদাবাদ ইউনিয়ন এলাকার হতদরিদ্র অসহায় মানুষের মাঝে শীত বস্ত্র বিতরণ।

প্রত্যেক বছরের ন্যায়ে এ বৎসরও তিনি এ উপজেলার আহম্মদাবাদ ইউনিয়নসহ সবকটি ইউনিয়নের ক্ষেটে খাওয়া হতদরিদ্র শীতার্থ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের প্রসিকিউটর ও জেলা আওয়ামীলীগের সদস্য বিশিষ্ঠ সমাজসেবক ব্যরিষ্টার সায়েদুল হক সুমন।

বেশ কিছুদিন ধরে তিনি উপজেলার বিভিন্ন অঞ্চলে শীতার্থদের মাঝে কম্বল বিতরণ করেন। কম্বল বিতরনের পূর্বে আহম্মদাবাদ ইউনিয়ন হলরুমে আওয়ামীলীগ সভাপতি অধ্যক্ষ আলাউদ্দিন এর সভাপতিত্বে ও অত্র ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব আবেদ হাসনাত চৌধুরী সনজুর সঞ্চালনায় স্থানীয় আওয়ামীলীগ ও তার অঙ্গ-সংগঠনের নেতাবৃন্দদের সাথে আলোচনা সভা করেন।

সভায় তিনি বলেন, আমরা যারা রাজনীতি করি বিশ্বাস করি যে, রাজনীতি বিভিন্ন ধরনের হতে পারে কিন্তু মানব সেবাটি সব সময় সামনের দিকে থাকবে। মানুষের সুখ-দুঃখ ভাগাভাগি করার মধ্যে দিয়ে আমাদের জনকল্যাণে নিজেদের নিবেদিত করতে হবে। তিনি অন্যান্য নেতাকর্মী ও শিল্পপতিদের প্রতি এভাবে এগিয়ে আশার আহবান করেন।

পরে ইউনিয়ন মাঠ প্রাঙ্গনে কম্বল বিতরণ করা হয়। কম্বল বিতরণকালে উপস্থিত ছিলেন, বীর-মুক্তিযোদ্ধা হাজী আ: রহমান আজাদ, উপজেলা আওয়ামীলীগ তথ্য ও গবেষনা সম্পাদক হাসন আলী, নুরুল ইসলাম মাষ্ঠার, আওয়ামীলীগ নেতা নূর হোসেন চান্দ মিয়া, প্রফেসার আবু নাসের, হান্নান মিয়া ও আক্তার হোসেন সহ আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের বিপুল সংখ্যক নেতাকর্মী এ সময় ছিলেন। উল্লেখ্য যে, ৬৫ জন হতদরিদ্রের মাঝে কম্বল বিতরণ করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!