বুধবার, ১৫ মে ২০২৪, ০৮:৪৪ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে বিএমএ’র উদ্যোগে নাশকতা,পেট্রলবোমা ও সন্ত্রাস প্রতিরোধে বিশাল মানববন্ধন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ৭ ফেব্রুয়ারী, ২০১৫

n1
এটিএম সালাম, নবীগঞ্জ(হবিগঞ্জ): হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় সাধারণ জনগণকে সন্ত্রাসের হাত থেকে রক্ষার দাবীতে মানববন্ধন করেছে স্বাধীনতা চিকিৎসক পরিষদ এবং বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন।

শনিবার সকালে কেন্দ্রীয় কর্মসুচীর অংশ হিসেবে এ কর্মসুচী পালন করে সংগঠনটি।

এতে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ অর্ধেন্দু দেব।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ডাঃ সুকেশ চন্দ্র দাশ, ডাঃ নগেন্দ্র কুমার দাশ, ডাঃ ইফত্তেকার হোসেন চৌধুরী, ডাঃ ইয়াসমীন জাহান আফরোজ, ডাঃ মীর্জা রিয়াদ হাসান, ডাঃ সাইফুর রহমান সাগর, ডাঃ চম্পক কিশোর সাহা, ডাঃ গোলাম শাহরিয়ার, ডাঃ বিথী রানী বনিক, ডাঃ ফাতেমা তুজ জোহুরা, পরিবার পরিকল্পনা কর্মকর্তা সাহাদৎ হোসেন, স্বাস্থ্য পরিদর্শক মানিক লাল রায়, পূর্ণব্রত ধর, সিনিয়র ষ্টাফ নার্স আফরোজা পারভীন, চন্দনা সুত্রধর।

এছাড়া উক্ত মানব বন্ধনে স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মচারী ও মাঠ পর্যায়ের স্বাস্থ্য সহকারীবৃন্দ অংশ নেন।

মানববন্ধনে বক্তাগণ দেশে বিরাজমান নাশকতা, সন্ত্রাস ও পেট্রোল বোমা, সন্ত্রাসীদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলাসহ সাধারণ জনগণকে সন্ত্রাসের হাত থেকে রক্ষা করার জন্য সংশ্লিষ্টদের প্রতি আহ্বান জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!