শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:৪২ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বাহুবলে কথিত অপহৃত মাদ্রাসা ছাত্র শ্রীঘরে

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: রবিবার, ৮ ফেব্রুয়ারী, ২০১৫

arrast-
বাহুবল (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের বাহুবলে কথিত অপহৃত মাদরাসা ছাত্রকে আটক করে জনতা শ্রীঘরে পাঠিয়েছে। সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা শেখ ফিরোজ মিয়াকে অপহরণ মামলায় ফাঁসাতে গিয়ে গত ৬ মাস আত্মগোপনে ছিল।

রোববার সকালে স্থানীয় লোকজন তাতে আটক করে বাহুবল মডেল থানা পুলিশে সোপর্দ করে।

পুলিশ ও এলাকাবাসী সূত্র জানায়, বাহুবল উপজেলার ভাদেশ্বর ইউনিয়নের পূর্ব জয়পুর গ্রামের ফজলু মিয়ার পুত্র ক্বারী আবু তালেব ওরপে সোহেল ব্রাহ্মণবাড়িয়া জেলার একটি মাদরাসায় পড়া-লেখা করে। বিগত ঈদুল ফিতরের সময় সে ছুটিতে বাড়ি আসে। এ সময় তারই চাচাত বোন দিলারা খাতুন ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা শেখ ফিরোজ মিয়ার পুত্র ফয়সল-এর মাঝে বিরোধের জের ধরে গত বছর ৭ আগস্ট বিকেলে উভয় পক্ষে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে আহত হয়ে বাহুবল হাসপাতালে ভর্তি হয় ক্বারী আবু তালেব ওরপে সোহেল। পরদিন হাসপাতাল থেকে ছাড়পত্র নিয়ে ক্বারী আবু তালেব ওরপে সোহেল আত্মগোপন করে। এ প্রেক্ষিতে ১১ আগস্ট তার পিতা ফজলু মিয়া বাদী হয়ে হবিগঞ্জের জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট (কগ-৯) আদালতে অপহরণ মামলা দায়ের করেন। মামলায় সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা শেখ ফিরোজ মিয়াসহ ৫ জনকে আসামী করা হয়। মামলাটি বাহুবল মডেল থানায় তদন্তাধিন থাকাবস্থায় গতকাল রোববার পার্শ্ববর্তী চুনারুঘাট উপজেলার টিলাগাও গ্রামের মকছুদ আলী মেম্বারসহ স্থানীয় জনতা কথিত অপহৃত ক্বারী আবু তালেক ওরপে সোহেলকে আটক করে। এ সময় সোহেল স্বীকার করে তার পরিবারের পরামর্শে সে আত্মগোপনে ছিল।

এ ব্যাপারে যোগাযোগ করা হলে সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা শেখ ফিরোজ মিয়া বলেন, আমি একজন ৭০ বছর বয়ষ্ক মানুষকে সাজানো অপহরণ মামলায় আসামী করে হয়রানী করা হচ্ছে। কথিত অপহৃত সোহেলকে জনতা আটক করার মাধ্যমে এ নাটকের অবসান হলো। আমি ওই নাটক তৈরির সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই। এ ব্যাপারে মামলা করার প্রস্তুতি নিচ্ছি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!