সোমবার, ০৬ মে ২০২৪, ০৯:২২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

মাদক সেবী ও চোরাকারবারীদের দমন করতে সকলের সহযোগীতা চাইলেন চুনারুঘাট থানার ওসি আজমিরুজ্জামান

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ১১ ফেব্রুয়ারী, ২০১৭

আজিজুল হক নাসিরঃ দেশের যুব সমাজ ধংসের অন্যতম দ্রব্য মাদক ও মাদক চোরাকারবারীদের দমন করতে সকলের সহযোগীতা চেয়েছেন চুনারুঘাট থানার সদ্য যোগদানকারী অফিসার ইনচার্চ এ কে এম আজমিরুজ্জামান।

১১ ফেব্রুয়ারী শনিবার উপজেলার আমুরোড হাই-স্কুল এন্ড কলেজের ৫০ বছর পূর্তী উপলক্ষে পূনর্মিলনী অনুষ্টানের আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য কালে উপস্থিত সকলের নিকট এ সহযোগীতা কামনা করেন তিনি।

তিনি বলেন মাদক নির্মুল না হলে এর অভিশাপ থেকে দেশের যুব সমাজকে বাঁচানো কিছুতেই সম্ভব নয়। মাদক যুব সমাজ ধংসের পাশাপাশি অর্থনীতিতেও এর প্রভাব পড়ে। প্রভাব পড়ে সমাজের স্বাভাবিক জীবন যাত্রায়ও। তাই,প্রধান মন্ত্রী মাদক সেবন ও চোরাকারবারি রোধে প্রয়োজনীয় সকল ব্যবস্থা গ্রহণের নির্দেশ দিয়েছেন।

এজন্য এর নির্মূলে প্রয়োজন সমাজের সকল বিবেকবানদের আন্তরিক সহযোগীতা। সময় মত তথ্য,স্বাক্ষ্য সহ সব ধরনের সহযোগীতা পেলে তিনি চুনারুঘাট থানাকে মাদক মুক্ত থানা হিসেবে গড়ে তোলার অঙ্গিকার করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুনারুঘাট মাধবপুর নির্বাচনী এলাকার সংসদ সদস্য এডঃ মাহবুব আলী।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!