সোমবার, ২০ মে ২০২৪, ১০:৫৬ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

শাহজীবাজার রেল স্টেশনে পর্যাপ্ত সংখ্যক টিকিট এর দাবিতে মানববন্ধন

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ১৪ ফেব্রুয়ারী, ২০১৭

আবুল হাসান ফায়েজ ,মাধবপুর(হবিগঞ্জ)থেকে : শিল্পনগীর খ্যাত হবিগঞ্জের মাধবপুর উপজেলার শাহজিবাজার রেলওয়ে ষ্টেশনে ষ্টেশন মাষ্টার ও পর্যাপ্ত সংখ্যক টিকিট এর দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী।

মঙ্গলবার সকালে ইয়্যুথ সোস্যাল অর্গানাইজেশনের উদ্যোগে আয়োজিত মানববন্ধনে শত শত লোক অংশ গ্রহন করেন।

মানববন্ধনে বক্তব্য রাখেন, মাধবপুর উপজেলার আওয়ামীলীগ এর যুগ্ম সাধারন সম্পাদক আলহাজ্ব মোঃ এখলাছ উর রহমান, মাধবপুর উপজেলা বিএনপি অন্যতম সদস্য মোঃ আবদাল মিয়া, উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক কে এম সুলতান শাহ্, বাঘাসুরা ইউনিয়ন আওয়ামীলীগ এর সভাপতি গিয়াস উদ্দিন তালুকদার শামসু, হবিগঞ্জ সদর জাসদ সভাপতি সাইদুল হক,জাতীয় শ্রমিক লীগ মাধবপুর উপজেলার যগ্ম আহব্বায়ক শাহজাহান মোল্লা, শাহজিবাজার বিদ্যুৎ উৎপাদন কেন্দ্র সিবিএ সাধারণ সম্পাদক আজিজুল ইসলাম মতিন, শাহজিবাজার বিদ্যুৎ উৎপাদন কেন্দ্র সিবিএ একাংশে সাধারণ সম্পাদক গোলাম নবী আবদাল, ইয়্যুথ সোস্যাল অর্গানাইজেশনের সভাপতি গাজীউর রহমান আব্বাস, সিঃ সহ সভাপতি আবুল হাসান ফায়েজ, সহ সভাপতি তোফাজ্জল হোসেন, সাধারণ সম্পাদক সুলতান আহমেদ সুজন, সাংগঠনিক সম্পাদক নোমান আহমেদ সজিব,অর্থ সম্পাদক শাহ্ নুর সহ বক্তব্য রাখেন।

৫৫৪৭

চাহিদার তুলনায় অপ্রতুল এই স্টেশনে থামা একমাত্র আন্তঃনগর জয়ন্তিকা এক্সপ্রেস ট্রেনে চলন্ত অবস্থায় জীবনের ঝুঁকি নিয়ে উঠতে হয়। যার ফলে প্রতিনিয়ত মারাত্মক দুর্ঘটনা ঘটছে। বিশেষ করে নারী, শিশু ও রোগীদের ক্ষেত্রে ট্রেনে উঠা অসম্ভব হয়ে উঠছে। এমতাবস্থায় এই স্টেশনে পুনরায় স্টেশন মাস্টার নিয়োগের পাশাপাশি পর্যাপ্ত সংখ্যক টিকেট বরাদ্দ একান্ত জরূরী হয়ে দাঁড়িয়েছে বলে মনে করেন স্থানীয় লোকজন ।

এই রেল স্টেশনের আশপাশে শাহজীবাজার বিদ্যূৎ উৎপাদন কেন্দ্র, গ্যাস ফিল্ড ও অর্ধ শতাধিক নামি দামী শিল্প প্রতিষ্ঠান গড়ে উঠেছে। এসব নামি দামি শিল্প প্রতিষ্ঠানে কর্মরত লোকজন ট্রেনের টিকেট না পেয়ে বিকল্প ব্যবস্থায় যাতায়াত করতে হচ্ছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!