রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৫:৪২ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

আজ চুনারুঘাট বাল্লা স্থলবন্দর আসছেন এনবিআর চেয়ারম্যান নজিবুর রহমান

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: শনিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০১৭

আব্দুর রাজ্জাক রাজুঃ আজ ১৮ ফেব্রুয়ারি শনিবার সকাল ১০ টায় চুনারুঘাট উপজেলার বাল্লা স্থলবন্দর আসছেন জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর)নজিবুর রহমান।তিনি স্থানীয় জনপ্রতিনিধি, ব্যবসায়ী, গন্যমান্য ব্যক্তিবর্গ ও সাংবাদিকদের সাথে মতবিনিময় করবেন এবং বাল্লা স্থলবন্দরের নির্ধারিত স্থান কেদারাকোর্ট এলাকা পরিদর্শন করবেন।

১৯৮২ এর নিয়মিত ব্যাচের প্রশাসন ক্যাডারের কর্মকর্তা আমাদের সিলেটের কৃতি সন্তান। নজিবুর রহমান এনবিআর চেয়ারম্যান ও অভ্যন্তরীণ সম্পদ বিভাগের সচিব হিসাবে দায়িত্ব নেয়ার পর এই প্রথম চুনারুঘাট তথা বাল্লা স্থলবন্দর পরিদর্শনে আসছেন।গতকাল রাতে কাস্টমস এন্ড ভ্যাট এক্সেসাইজ এর সহকারী কমিশনার নাছির উদ্দিন চৌধুরী জানান ইতিমধ্যেই সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে।বাল্লা স্থলবন্দর আমদানি রপ্তানি কারক সমিতির সভাপতি জালাল উদ্দিন জানান এনবিআর চেয়ারম্যান ও সরকারের সিনিয়র সচিব নজিবুর রহমান এর আগমনে দু দেশের ব্যবসায়ীক সম্পর্ক আরো উন্নতি হবে।

১৯৬০ সালের ৩১ ডিসেম্বর সুনামগঞ্জের ছাতকে জন্মগ্রহণ করেন নজিবুর। ২০১৯ সালের ৩০ ডিসেম্বর তিনি অবসরোত্তর ছুটিতে যাবেন।

নজিবুর এর আগে পরিসংখ্যান ও তথ্য ব্যবস্থাপনা বিভাগের সচিব এবং পরিবেশ অধিদপ্তরের মহাপরিচালকের দায়িত্ব পালন করেন।

জাতিসংঘে বাংলাদেশ মিশনে ইকোনমিক মিনিস্টার, অর্থনৈতিক সামাজিক পরিষদে লিড ডেলিগেইট এবং ইউএনডিপির সহকারী আবাসিক পরিচালকের দায়িত্বেও ছিলেন তিনি।

স্পিকার প্রয়াত হুমায়ুন রশীদ চৌধুরীর একান্ত (পিএস) সহকারীও ছিলেন নজিবুর।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!