রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৫:০৫ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

নবীগঞ্জে সন্ত্রাসী হামলা, আটক ৪

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: বৃহস্পতিবার, ১২ ফেব্রুয়ারী, ২০১৫

Nabi 3

নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি:
হবিগঞ্জের নবীগঞ্জের দেবপাড়া ইউনিয়নের প্রজাতপুর গ্রামে বিরোধীয় ভুমিতে জোর পূর্বক দেয়াল নির্মাণকে কেন্দ্র করে প্রতিপক্ষের ভাড়াটিয়া সন্ত্রাসীদের হামলায় স্কুল ছাত্রীসহ ৩ মহিলা আহত হয়েছে। খবর পেয়ে নবীগঞ্জ থানা পুলিশ লন্ডন প্রবাসী কাজল মিয়া, শুকুর আহমদ, শাওন আহমদ, তোফায়েল আহমদকে গ্রেফতার করেছে। আটকৃতদের কাছ থেকে ২টি রামদাসহ দেশীয় অস্ত্র শস্ত্র উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ঐ গ্রামের মৃত কাচা মিয়ার ছেলে লন্ডন প্রবাসী কাজল মিয়া ও তার চাচা কবির মিয়া এবং চুনু মিয়ার মধ্যে দীর্ঘদিন ধরে বাড়ির সীমানা ও ভাগবাটোরা নিয়ে বিরোধ চলে আসছে।

বৃহস্পতিবার দুপুরে উক্ত বিরোধীয় ভুমিতে লন্ডন প্রবাসী ভাতিজা কাজল মিয়া ভাড়াটিয়া লোকজন নিয়ে দেয়াল নির্মাণ করতে গেলে প্রতিবেশী চাচা কবির মিয়া ও চুনু মিয়া আপত্তি জানায়।

এ নিয়ে বাদানুবাদ হলে লন্ডন প্রবাসী কাজল মিয়ার ভাড়াটিয়া সন্ত্রাসী বাহিনী দেশীয় অস্ত্র শস্ত্র নিয়ে আক্রমন চালায়। হামলা চলাকালে বাড়ীঘর ভাংচুরের ঘটনা ঘটে। বহিড়াগত সন্তাসীদের আক্রমনের খবরে গ্রামে উত্তেজনা ছড়িয়ে পড়ে। এক পর্যায়ে ক্ষিপ্ত গ্রামবাসী লাঠিসোটা নিয়ে এসে নির্মাণাধীন দেয়াল ভেঙ্গে দেয় এবং বহিরাগতদের আটক করে।

খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল গেলে স্থানীয় জনতা লন্ডন প্রবাসী কাজল মিয়াসহ ভাড়াটিয়াদের সোপর্দ করে। আহতদের নবীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি ও প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। আহতরা হল, হাজেরা বেগম (৫০)কন্যা নবম শ্রেনীর ছাত্রী রুকসানা বেগম (১৬) ও কবির মিয়া (৫৫)।

Share on Facebook

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!