শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:১৩ পূর্বাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

বাহুবলে পুটিজুরী এস.সি.উচ্চ বিদ্যালয়ের আদনী ও লুৎফুর বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ ॥ এবার লড়বে জাতীয় পর্যায়ে

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২৮ ফেব্রুয়ারী, ২০১৭

মনিরুল ইসলাম শামিম, বাহুবল (হবিগঞ্জ) থেকে ॥ জাতীয় শিক্ষা সপ্তাহ-২০১৭-এর বিভাগীয় পর্যায়ে অনুষ্ঠিত প্রতিযোগিতায় হবিগঞ্জের বাহুবল উপজেলার পুটিজুরী এস.সি.উচ্চ বিদ্যালয়ের দুই শিক্ষার্থী প্রথম হয়েছে। ক্বেরাত ‘ক’ বিভাগে জান্নাতুল আদনী চৌধুরী এবং একক বিতর্ক ‘খ’ বিভাগে লুৎফুর রহমান শ্রেষ্ঠ নির্বাচিত হয়। এবার তারা জাতীয় পর্যায়ে অনুষ্ঠিতব্য প্রতিযোগিতায় সিলেট বিভাগের পক্ষে লড়বে।

জাতীয় শিক্ষা সপ্তাহে আদনী ও লুৎফুরকে উপজেলা ও জেলা পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষার্থী নির্বাচন করা হয়। জান্নাতুল আদনী পুটিজুরী এস.সি উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর ছাত্রী ও লুৎফুর রহমান একই বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র।

জান্নাতুল আদনী ২০১৫ সনের প্রাথমিক সমাপনী পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছিল। সে গত বছর জাতীয় শিক্ষা সপ্তাহে ‘হামদ-নাত’ প্রতিযোগিতায় জাতীয় পর্যায়ে অংশ নিয়েছিল।

লুৎফুর রহমান ২০১৫ সনে অনুষ্ঠিত জেএসসি পরীক্ষায় বাহুবল উপজেলার মধ্যে একমাত্র ট্যালেন্টপুল বৃত্তি পেয়েছিল। সে স্কুলে বিতর্ক, স্কাউট ও স্বর্ণকিশোর ক্লাবের নিয়মিত সদস্য। জেলা ও বিভাগীয় পর্যায়ে অনুষ্ঠিত বিতর্ক প্রতিযোগিতায় বেশ কয়েকবার অংশ নিয়ে কৃতিত্বের সাক্ষর রেখেছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!