শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:৪৪ অপরাহ্ন
নিয়োগ বিজ্ঞপ্তি ::
হবিগঞ্জ জেলার অনলাইন নিউজ পোর্টালের মধ্যে অন্যতম ও সংবাদ মাধ্যমে আলোড়ন সৃষ্টিকারী গণমাধ্যম দৈনিক শায়েস্তাগঞ্জ ডট কম-এ জরুরী ভিত্তিতে হবিগঞ্জ,নবীগঞ্জ,শায়েস্তাগঞ্জ,চুনারুঘাট,মাধবপুর,বাহুবল,বানিয়াচং,আজমিরিগঞ্জ,থানার সকল ইউনিয়ন,কলেজ, স্কুল থেকে প্রতিনিধি নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ যোগাযোগ করুন নিম্ন ঠিকানায় ইমেইল করার জন্য বলা হলো। Email : shaistaganjnews@gmail.com Phone: 01716439625 & 01740943082 ধন্যবাদ, সম্পাদক দৈনিক শায়েস্তাগঞ্জ

জনতা ও নেতাকর্মী বিচ্ছিন্ন কাউকে মনোনয়ন দেওয়া হবে না : মাধবপুরে সেতুমন্ত্রী

দৈনিক শায়েস্তাগঞ্জ ডেস্ক ::
  • আপডেট টাইম :: মঙ্গলবার, ২১ মার্চ, ২০১৭

মাধবপুর প্রতিনিধি : আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আগামী সংসদ নির্বাচনে যাদের তৃনমূলে জনপ্রিয়তা রয়েছে, তাদের মনোনয়ন দেওয়া হবে। মনোয়নের ব্যাপারে গোয়েন্দা সংস্থার রিপোর্ট যাচাই-বাছাই ও তৃণমূলের মতামতকে প্রাধান্য দিয়ে মনোনয়ন দেওয়া হবে। সংসদ নির্বাচনে সাধারন মানুষ ও নেতাকর্মী বিচ্ছিন্ন কাউকে মনোনয়ন দেওয়া হবে না।

মঙ্গলবার (২১ মার্চ) বিকেলে ঢাকা থেকে সিলেট যাবার পথে মাধবপুর সড়ক ও জনপথের বাংলোতে স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের উদ্দেশ্যে এসব কথা বলেন তিনি।

নেতাকর্মীদের উদ্দেশে ওবায়দুল কাদের বলেন, নৌকার পক্ষে এখন থেকেই কাজ করতে হবে। যাতে আগামীতেও জননেত্রী শেখ হাসিনার সরকার ক্ষমতায় আসতে পারে।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মেয়র শাহ মো. মুসলিম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক তাজুল ইসলাম, উপজেলা যুবলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান ফারুক পাঠান, শ্রমিকলীগ নেতা ও ইউপি চেয়ারম্যান আপন মিয়া, আওয়ামীলীগ নেতা ও ইউপি চেয়ারম্যান আরিফুর রহমান আরিফ, জেলা পরিষদের সদস্য ফাতেমা তুজ জোহরা রিনা, যুক্তরাজ্য স্বেচ্ছাসেবক লীগ নেতা শাহ রিয়াদ তুষার, মিজানুর রহমান প্রমুখ।

এর আগে সেতুমন্ত্রী মাধবপুরে এসে পৌঁছালে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা তাঁকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 shaistaganj.com
Theme Dwonload From ThemesBazar.Com
themesbazarshaista41
error: Content is protected !!